মামলা করে বিপাকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুরের রফিকুল ইসলাম


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ
 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর মুন্সিপাড়ার নুরুন্নবী সরকারের ছেলে রফিকুল ইসলাম তার ক্রয়কৃত জমিতে বসতবাড়ীর নির্মাণ কাজ শুরু করলে পারিবারিক কলহের যেরে তার মা রশিদা বেগম এবং দুই ভাই শফিকুল ও মোকছেদুলসহ তার দলবল নিয়ে নির্মাণ কাজে বাধা প্রদান করে ও নির্মাণ কাজে ব্যবহৃত রড ও সিমেন্ট জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় রফিকুল ইসলাম ও তার বাবা, চাচা বাধা প্রদান করলে শফিকুল ও মোকছেদুলের লোকজন তাদের উপর হামলা চালায়। 

এ হামলার ঘটনায় বাবা নুরুন্নবী সরকার চাচা রমজান আলী ও শামছুল হক আহত হলে। পরে গত ২৭ ডিসেম্বর ২০২০ তারিখে সুন্দরগঞ্জ থানায় ৯ জনকে আসামী করে রফিকুল ইসলাম মামলা দায়ের করেন।  আর এই মামলায় ২নং আসামী শফিকুল ইসলাম গ্রেফতার হলে। অন্য আসামীরা ক্ষিপ্ত হয়ে গত ১৭ ফেব্রুয়ারি আবারও বাবা, চাচার উপর হামলা চালায়। 

এবং ওই দিন শফিকুল ও মোকছেদুলের মা রফিকুল ও তার বাবা এবং চাচাকে মামলায় ফাঁসানোর জন্য সে নিজেই আহত হয়ে গাইবান্ধা হাসপাতালে ভতি হয়েছেন বলে অভিযোগ রফিকুল ও বাবা নুরুন্নবী সরকারের। তবে রশিদা বেগমের ছোট ছেলে মোকছেদুল বলছেন তার বড় ভাই রফিকুল তার মাকে মেরে আহত করেছেন। তআর পারিবারিক এই কন্দলের সুষ্ঠ সমাধান চান এরাকাবাসি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য