দৈনিক স্বদেশের খবর নিয়োগ পেলেন সাংবাদিক নয়ন দাস


বিশেষ প্রতিনিধিঃ

দৈনিক স্বদেশের খবর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তরুন ও উদীয়মান সাংবাদিক নয়ন দাস,পত্রিকার সম্পাদক ও প্রকাশকঃ জহুরুল ইসলাম (টিটো),বার্তা বিভাগঃ সাইদুল ইসলাম আবির,ব্যাবস্থাপনা ও প্রধান সম্পাদকঃ এইচ,এম শামীম।বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মতিঝিল ,ঢাকা-বাংলাদেশ।   সম্পাদক ও প্রকাশক কর্তৃক ঢাকা-বাংলাদেশ হতে প্রকাশিত। বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের আবেদন সম্পন্ন।

বার্তা বিভাগঃ সাইদুল ইসলাম আবির,স্বাক্ষরিত একটি পত্র জানানো হয়, চলতি বছরের ফেব্রুয়ারী মাস থেকে নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেয়া হয়। ২০১৯ সাল ধরে সুন্নি সমাচার ডটকম বিডি, পরিকল্পিত বার্তা ২৪. কম, দৈনিক খবরের ডাকঘর, এসএনবি২৪ডটকম বিডি, দৈনিক সেরা দেশ, দৈনিক ৭১ বার্তা, দৈনিক ইনফো বাংলা পত্রিকা,স্থানীয় কাজ করছেন এ সাংবাদিক । বর্তমানে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক নবজাগরণ জেলা প্রতিনিধি হিসেবেও কাজ করছেন তিনি।

তার সাংবাদিকগতায় এই পর্যায়ে আসার মূল কারণ ছিলেন,বিজয় টিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আল-এনায়েত করিম (রনি) উলিপুর প্রেসক্লাবের সদস্য সচিব তিনি, প্রিয় মানুষটিকে কৃতজ্ঞতার ভাষা আমার জানা নেই। তবুও একটা কথা বলতে চাই তার হাত ধরে এত দূর অব্দি আসতে পেরেছি তার আদর্শে গড়া আমি সত্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক হয়ে গড়ে উঠতে চাই। তার আদর্শ টুকু যেনেও শেষ অবধি পর্যন্ত রাখতে পারি।

দৈনিক স্বদেশের খবর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় বিজয় টিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আল-এনায়েত করিম (রনি) অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এ দিকে দৈনিক স্বদেশের খবর জেলা প্রতিনিধি নয়ন দাস,জানান, সততা ও দক্ষতার সাথে দীর্ঘদিন ধরে সুনামের সহিত কাজ করছি। আগামীতেও যেন সুনামের সহিত কাজ করতে পারি, সেটাই প্রত্যাশা করি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য