দিনাজপুর প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত


শিমুল, দিনাজপুর সদর প্রতিনিধিঃ
 

দিনাজপুরের অদূরে এলজিইডি’র এলকেএসএস আনন্দ ভুবনে শুক্রবার দিনভর আড্ডা, মহিলাদের মিউজিকের তালে তালে বালিস খেলা, বাচ্চাদের চকলেট দৌড়, বাস্কেটবলসহ বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দ-উল্লাসে মেতে উঠেন দিনাজপুর প্রেসক্লাবের সদস্যসহ তাদের পরিবারবর্গ ও স্বজনেরা। দিনাজপুর প্রেসক্লাবের সদস্যরা শত ব্যস্ততার মাঝে পরিবার-পরিজন নিয়ে নিরিবিলি স্থানে আয়োজিত এ বনভোজনে অংশগ্রহণ করেন।

শুক্রবার সকাল ৯টায় দিনাজপুর প্রেস ক্লাব থেকে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল এর নেতৃত্বে সাংবাদিক পরিবারসহ স্বজনরা ৩ শতাধিক এলজিইডি’র আনন্দ ভুবন স্পটের উদ্দেশে রওনা হন। সেখানে পৌঁছে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠান, দুপুরের খাবার গ্রহণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে সংগীত শিল্পী প্রশান্ত কুমার রায়, রাইসা, সুমি, মাসুদা ও অনিক। 

তালযন্ত্র কিবোর্ডে ছিলেন অশোক কুমার, অক্টোপেড-এ মো. শাহিন এবং গিটারে সবুজ। কবিতা আবৃত্তি করেন সাংবাদিক কাশী কুমার দাস ও শাহ্ আলম শাহী। সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘‘হরেক রকম পাগল দিয়া মিলাইছো মেলা, বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’’ গান গেয়ে প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক জিন্নাত হোসেন সকলকে মাতিয়ে তুলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক শাহরিয়ার হিরু, ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন ক্রীড়া সম্পাদক রুবেল সিকদার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য