সৈয়দপুর পৌরসভা নির্বাচন মেয়র পদে বিএনপি প্রার্থীর মনোনয়ন জমা,শওকত চৌধুরীকে সংবর্ধনা দিল বিএনপি


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

আগামী ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে সদ্য বিএনপিতে যোগ দেওয়া সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীকে সাথে নিয়ে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আলহাজ্ব মো. রশিদুল হক সরকার।

আজ মঙ্গলবার বিকেলে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে সৈয়দপুর উপজেলা নির্বাচন দপ্তরে পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. ফজলুল করিম, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর জেলা বিএনপির সদস্য সচিব পৌর কাউন্সিলর মো. শাহিন আকতার, বিএনপি নেতা অ্যাড. এসএম ওবায়দুর রহমান, প্রভাষক শওকত হায়াৎ শাহ, শফিকুল ইসলাম জনি, কেন্দ্রীয় জাসাসের সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম বিদ্যুৎ, যুবদল নেতা ও পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবক দল নেতা ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, মতিয়ার রহমান দুলু,মো. সাহিদসহ দলের অন্যান্যরা।

এর আগে দুপুরে স্থানীয় শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে বিএনপিতে যোগদান করা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীকে সংবর্ধনা ও মনোনয়নপত্র জমা প্রদান উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলে যোগ দেয়া জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী। সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আহ্বায়ক আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন জেলা বিএনপির সদস্য সচিব পৌর কাউন্সিলর শাহিন আকতার।

বিএনপি নেতা আব্দুল খালেকের সঞ্চালনায়  বিএনপি নেতা শওকত চৌধুরীকে অভিনন্দন জানিয়ে বক্তব্য বলেন প্রয়াত বিএনপি নেতা পৌর মেয়র আমজাদ হোসেন সরকারের ছোট ভাই সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা আলহাজ্ব রশিদুল হক সরকার, বিএনপি নেতা একেএম এহছানুল হক, পৌরসভার প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, মো. শামসুল আলম, প্রভাষক শওকত হায়াৎ শাহ, শফিকুল ইসলাম জনি, শেখ বাবলু, গজনফর আলী মিন্টু, কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, কিশোরগঞ্জ উপজেলা বিএনপি নেতা আল মামুন, যুবদল নেতা ও পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবক দল নেতা ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ছাত্রদল নেতা রেজওয়ান আকতার পাপ্পু প্রমুখ।

অনুষ্ঠানে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বিএনপি নেতা শওকত চৌধুরীকে ফুলের তোড়া ও পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে তাকে বরণ করে নেন। সংবর্ধনা পেয়ে আলহাজ্ব শওকত চৌধুরী আবেগ আপ্লুত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, নিজের ঘরে ফিরে আসতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তাকে দলে নেয়ার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দেশের উন্নয়ন ও গণতন্ত্র ফিরিয়ে আনতে শাহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকার কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন তিনি। তিনি বলেন বর্তমানে দেশে যে অবস্থা বিরাজ করছে তাকে গণতন্ত্র বলেনা।

চলছে একনায়কতন্ত্র। তিনি গণতন্ত্র পুনরুদ্ধারে গণতান্ত্রিক আন্দোলনে দলের সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে তিনি আগামী ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে সৈয়দপুরবাসীর উন্নয়নসহ সকলের মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান। পরে তিনি নিজেই দোয়া মাহফিল পরিচালনা করেন। এতে দেশ ও জাতির উন্নয়ন অগ্রগতিসহ গণতন্ত্র ফিরে পাওয়ার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য