দিনাজপুরের খানসামায় ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে সংঘর্ষ ; নতুন কমিটির ঘোষণা


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

মঙ্গলবার ১২জানুয়ারী বিকাল ৪ টায় পাকেরহাটে গ্রোয়ার্স মার্কেটের সামনে  বাংলাদেশ ছাত্রলীগ খানসামা উপজেলা শাখার নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক আবু নাসের সরকারকে  বহিষ্কার করে নবগঠিত কমিটি পুনর্গঠনের দাবিতে মানববন্ধন করা করা হয়েছে ।

মানববন্ধনে খানসামা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ন আহবায়ক আবু নাসের সরকারকে বহিস্কার ও উপজেলা ছাত্রলীগের কমিটি পুর্ণগঠনের দাবিতে  নতুন উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করেন খানসামা উপজেলার ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম। ঘোষনায় খানসামা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম বলেন, এ কমিটিটি ঘোষনা করার ব্যাপারে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন মত দিয়েছেন। তাদের মতামতের ভিত্তিতেই আজকের নবগঠিত ৩১ সদস্যের  কমিটি ঘোষনা করা হয়েছে।

স্থানীয় সাংসদের নির্দেশনায় ও খানসামা উপজেলা আওয়ামীলীগের পরামর্শক্রমে এবং খানসামা উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের সমর্থনে,   বাংলাদেশ ছাত্রলীগ খানসামা উপজেলা শাখা'র নতুন ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।  কমিটিতে আহবায়ক লিটন রহমান লিটু, যুগ্ম আহবায়ক মোস্তাওফিক আহমেদ শামিম, যুগ্ম আহবায়ক মোঃ সাজ্জাদ ইসলাম। যুগ্ম আহবায়ক সুশান্ত মহন্ত, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, যুগ্ম আহবায়ক গোলাম মর্তুজা রতন, যুগ্ম আহবায়ক রুহুল আমিন, যুগ্ম আহবায়ক চন্দ্রদ্বীপ কাওয়ালী, যুগ্ম আহবায়ক উজ্জ্বল রায়, যুগ্ম আহবায়ক সুমন শাহ্, যুগ্ম আহবায়ক হারুন অর-রশিদ, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ শাহ, যুগ্ম আহবায়ক রুহুল আমিন শাহিদ।

সদস্য সবুজ হোসেন, হরিশ রায়, আসাদুজ্জামান আসাদ, মোস্তাফিজুর রহমান সবুজ, নিখিল সরকার, বিজয় সংকর রায়, লতিফুল হাসান রয়েল, সাগর পোদ্দার, আবু সাঈদ আফ্রিদি, সোহাগ মিয়া, সাগর রায়, এস কে  আমিনুল ইসলাম, রিফাত ইসলাম, ইমতিয়াজ লাবিব, জয় রায়, তারেক ইসলাম, জে আর কামরুজ্জামান, আবির হাসান রিফাত। মানব বন্ধন শেষে পাকেরহাটে আওয়ামীলীগ কার্যালয় এর পাশে মিঠুন হোটেলে মানববন্ধন কারীরা নাস্তা খাওয়ার জন্য গেলে বিপরীত পক্ষের ছাত্রলীগের কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ ও লাঠি নিয়ে ধাওয়া করে। এর পরেই দু'পক্ষের মাঝে চলে ধাওয়া পাল্টা ধাওয়া পুলিশ ও দলীয় নেতা কর্মীরা ঘটনাটি নিয়ন্ত্রনে আনেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য