টানা ৬ বারের নির্বাচিত চেয়ারম্যান জাহেদুল হক আর নেই পঞ্চগড়ে শোকের ছায়া


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধিঃ
  

পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের টানা ৬ বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জাহেদুল হক (৬৮) আর নেই (ইন্না লিল্লাহি......রাজিউন)। গতকাল বুধবার ভোরে পঞ্চগড় জজ কোর্ট সংলগ্ন নিজ বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের সদস্যরা তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। 

পরে ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে গেছেন। ১৯৮৬ সাল থেকে বর্তমান পর্যন্ত ৩৪ বছর ধরে তিনি ৩ নং পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। 

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সচেতন মহল সহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে। এদিকে তার মৃত্যুর খবর শোনার পরই সকালে পঞ্চগড় জজ কোর্ট সংলগ্ন তাঁর বাসভবনে সমবেদনা জানাতে হাজির হন জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। 

এছাড়াও তাকে শেষ দেখা দেখতে পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের সর্বস্তরের মানুষজন তার বাসায় ছুটে আসেন। গতকাল বুধবার বিকেল তিনটায় তার নিজ গ্রামের বাড়ি চার মাইল এলাকার দ্বারিকামারী/৩ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য