পঞ্চগড়ে এসে নৌকায় ভোট চাইলেন নানক


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ

সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমি প্রতিমন্ত্রী থাকাকালীন পাঁচ বছরে এক বারোও যাননি  পঞ্চগড়ের পৌর মেয়র। তিনি দীর্ঘ ২৫ বছর পঞ্চগড় পৌরসভায় বিএনপির মেয়র। আমি পঞ্চগড়ে আগেও এসেছি অনেকদিন পর এবার এলাম। পৌরসভার আগের চিত্র যা দেখেছি তেমনি এখনো তাই রয়েছে কোন উন্নয়ন হয়নি। তিনি বলেন ভোট হচ্ছে আপনার কাছে ‘ আপনাদের বিবেক বলবে কাকে বোট দিবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায়র আগে আগে  পঞ্চগড় শের-ই-বাংলা পার্কের খোলা মঞ্চে জেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। জাহাঙ্গীর কবির নানক আরো বলেন ‘ এই মেয়র আসলেই  আসলে এই পৌরসভার উন্নয়ন চান না। পৌরসভার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থাসহ সবকিছুর অবস্থা নাজুক। তাই পঞ্চগড় পৌরসভায় উন্নয়নের জন্য আওয়ামী লীগের প্রার্থী তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী জাকিয়া খাতুনকে জয়ী করতে হবে। প্রধানমন্ত্রী জাকিয়াকে অনেক ভালবাসেন। তিনি এই এলাকার উন্নয়নে কাজ করতে পারবেন। 

এসময় তিনি আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এক হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানান।এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন ‘ বিএনপি’র আমলে কৃষক সার পায়নি। সার নিয়ে দুর্নীতি হয়েছে। বিদ্যুতে দুর্নীতি হয়েছে। এসএম কামাল হোসেন দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, 

আপনারা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট চাইবেন। মানুষের জনসমর্থন নিয়ে আমরা জয়ী হতে চাই। নৌকাকে জেতানোর জন্য যা করার দরকার তাই করবেন। এটা পৌর আওয়ামী লীগের জন্য একটা পরীক্ষা। যদি নৌকাকে জেতাতে না পারেন তাহলে ২৯ তারিখে কারো দলীয় পদ থাকবেনা।

নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী জাকিয়া খাতুন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সহ-সভাপতি আব্বাস আলী, পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তোয়বুর রহমান,সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য