বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


মোঃ খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারীঃ
 

সারা দেশের ন্যায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বর্ণাঢ্য র্যাালী ও আলোচনা সভার মাধ্যমে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বুধবার দুপুরে উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলটের নেতৃত্বে যুবলীগের কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সকাল থেকে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা তাদের নেতৃত্বে মোটর সাইকেল শোভাযাত্রা ও র‌্যালী নিয়ে উপজেলা যুবলীগের কার্যালয় চত্বরে উপস্থিত হয়। 

র‌্যালীতে সহস্রাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে মুহুর্মুহু শ্লোগানে ও ঢোলের তালে তালে কিশোরগঞ্জ উপজেলাবাসীকে তাক লাকিয়ে দেয় র‌্যালীটি। র‌্যালী শেষে আলোচনা সভায় উপজেলা যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট’র সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিনহাজুল ইসলাম মিনহাজ, 

মোশারফ হোসেন তুলিপ,সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোস্তাইন বিল্লাহ,রণচন্ডি ইউনিয়ন আহবায়ক মোখলেছুর রহমান বিমান,মাগুড়া ইউনিয়ন আহবায়ক নূরে আলম ঝন্টু,বড়ভিটা ইউনিয়ন আহবায়ক জগলুল হায়দার ও বাহাগিলী ইউনিয়ন আহবায়ক আব্দুল মজিদ প্রমূখ। সভা শেষে দলীয় কার্যালয়ে কেক কেটে নেতা কর্মীদেরকে খাইয়ে দেন আহবায়ক শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য