সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন প্রদান

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ

নীলফামারী সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে ৩২ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়েছে।দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধিন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পক্ষ থেকে আজ মঙ্গলবার দুপুরে  উপজেলা পরিষদ চত্বরে ওইসব ঢেউটিন বিতরণ করা হয়। সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে ঢেউটিন তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আবু হাসনাত সরকার, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমসহ বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হেলাল চৌধুরী। 

আগুনে ক্ষতিগ্রস্থ বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী বালিকান্ডপাড়ার ১৬ টি পরিবারের মধ্যে ২ বান্ডিল করে মোট ৩২ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ৮অক্টোবর রাতে  বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলী বালিকান্তপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে সজন রায়, সুবাস রায়, সম্ভু রায়, গোপাল, অমল, অধির রায়, জগনাথ রায়, ব্রজেন রায়, বিধান রায়, বিমল রায়, গৌতম রায়, সুরঞ্জিত রায়, রনজিত রায়, সুঞ্জিত রায়, রতন রায় ও শান্তি রায়সহ গ্রামের ১৬টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাঁই হয়ে যায়।

এর আগে গত ৯ অক্টোবর বিকেলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের পক্ষ থেকেও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন তাঁর ব্যক্তি পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে শাড়ি, লুঙ্গি, শার্ট এবং প্রতি পরিবারকে এক হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ