সুন্দরগঞ্জ পৌরসভার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতেই নৌকা প্রতীকে নির্বাচন করতে চান বকুল


আঃ মতিন সরকার, গাইবান্ধাঃ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতেই বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে মেয়র পদে নির্বাচন করতে চান প্রভাষক এ এস এম মঞ্জুরুল হক প্রামানিক বকুল। 

১লা জুন ১৯৭৫ খ্রি. পৌরসভার ২নং ওয়ার্ডের বামনজল গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন তিনি। আজীবন বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী সৎ ও ত্যাগী রাজনীতিবিদ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম এটি এম মকবুল হোসেন প্রামানিকের পুত্র মঞ্জুরুল হক প্রামানিক বকুল। পদার্থ বিজ্ঞানে এম এস সি এল এল বি ডিগ্রী ধারী এ এস এম মঞ্জুরুল হক প্রামানিক বকুল কামারপাড়া কলেজে প্রভাষক পদে কর্মরত আছেন। 

সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারি কলেজ ছাত্রলীগ সেক্রটারী, উপজেলা ছাত্রলীগ সহসভাপতি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সিনিয়র সহসভাপতি, জেলা স্বেচ্ছাসেবক সদস্য ও উপজেলা কৃষকলীগ সেক্রেটারী ছিলেন। বকুল বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উপজেলা সেক্রেটারী ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা, শোভাগঞ্জ ডিগ্রী কলেজে রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোসহ পৌরসভার মৌলিক অধিকার নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন বকুল।

তিনি মনে করেন, “নির্বাচনে রাজনৈতিক দলের সঠিক মনোনয়নই সংশ্লিষ্ট এলাকার  সুশাসন, উন্নয়ন, মানবকল্যাণ ও সু-নেতৃত্ব নিশ্চিত করে”। বকুল পৌরবাসীর দোয়া ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য