নীলফামারীর ডোমারে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা: আটক ১


রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 

নীলফামারীর ডোমার উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে জোড় করে ধর্ষণের চেষ্টা করার সময় বন বিভাগের গোমনাতী বিটের বাগান মালী মো. হানিফকে (৩৫) এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে। হানিফ উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের তেলিপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ওই ছাত্রীটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। 

মামলা সুত্রে জানা যায়, বন বিভাগের গোমনাতী বিটের কর্মরত বাগান মালী হানিফ বিট অফিস সংলগ্ন এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিতেন। ঘটনার দিন শনিবার (১০অক্টোবর) দুপুরে ওই স্কুল ছাত্রীর বাড়ীতে যায় হানিফ। ছাত্রীকে বাড়ীতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় সে। এসময় ছাত্রীটি চিৎকার করলে তার মা ও প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার ও হানিফকে আটক করে। এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।  

এ বিষয়ে গোমনাতী বিট অফিসার আব্দুল মান্নান বলেন, বিষয়টি আমার উর্দ্ধতন কর্মকর্তাকে জানানো হয়েছে। ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, হানিফ নামের এক ব্যক্তিকে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। মেয়েটির মা মামলা করলে তাকে গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য