ঠাকুরগাঁওয়ে অতিদরিদ্র খানাসমূহকে সহায়তা প্রদান


মেহেদী হাসান, ঠাকুরগাঁওঃ 

ঠাকুরগাঁওয়ে অতিদরিদ্র খানাসমূহকে এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে সহায়তা প্রদান করা হয়। গতকাল বুধবার গোবিন্দনগরস্থ ইএসডিও’র প্রধান কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়। 

উন্নয়ন সংস্থা ইএসডিও’র বাস্তবায়েেন ও পিকেএসএফ’র সহযোগিতায় এবং প্রসপারিটি প্রকল্প জরুরী সহায়তা কার্যক্রম ইএপি এর আওতায় বিতরণ অনুষ্ঠানে সংস্থার নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, 

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, বিশেষ অতিথি সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক সাইয়েদা সুলতানা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, পিকেএসএফ’র এজিএম আবুল কালাম আজাদ প্রমুখ। পরে অতিদরিদ্র খানাসমূহকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করা হয়। 

কেভিড-১৯ মোকাবেলায় জরুরী সহায়তা কার্যক্রমটি সদর উপজেলার ৪টি ইউনিয়নে ৫৯০ জনকে চরম খাদ্য সংকট মোকাবেলায় এ জরুরী সেবা প্রদান করা হচ্ছে। এতে প্রথম পর্যায়ে প্রতিজন অতিদরিদ্র সদস্যকে ৩ হাজার টাকা হিসেবে মোট ১ কোটি ৮২ লাখ ৪ হাজার টাকা এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে প্রদান করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলার ১২১ জনকে ৩ হাজার টাকা হিসেবে ৩ লাখ ৬৩ হাজার টাকা প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য