ডিমলায় বিদ্যুৎ পৃষ্টে স্কুল ছাত্রীর মৃত্যু

জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডিমলায় বিদ্যুৎ পৃষ্টে আঁখি মনি নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে সোনাখুলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী ও ঝুনাগাছ চাপানি ইউনিয়নের দক্ষিন সোনাখুলি গ্রামের আমিনুর রহমানের মেয়ে। 

জানা গেছে, রবিবার (১৩-সেপ্টেম্বর) সকালে নিজ বাড়ীর পাশের পুকুরের ধারে মরা মাছ কুড়াতে গেলে পল্লী বিদ্যুতের লাইনের সট-সাকিটের কারনে পুকুরের পানি বিদ্যুতায়ন হয়। ঐ পানিতে আঁখি মনি মাছ কুড়াতে গেলে সে একপর্যায় পানিতে আটকে পরে যায় এমতাবস্থায় তার মা শাহানুর বেগম  এগিয়ে গেলে সেও পানিতে পরে যায়। 

এলাকাবাসী তাৎক্ষনিক স্থানীয় বিদ্যুৎ বিভাগকে ফোন দিলে বিদ্যুতোর লাইন বন্ধ করে দেয়। পরে এলাকাবাসীর সহযোগীতায় গ্রুতর আহত অবস্থায় আঁখি মনি ও তার মা শাহানুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন। 

এ ব্যাপারে ডিমলা থানা (ওসি-তদন্ত) সোহেল রানা, সাব-ইন্সপেক্টর আক্তারুজ্জামান, ঝুনাগাছ চাপানি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশু আঁখি মনির পরিবারের আপত্তি বা কোন অভিযোগ না থাকায় প্রাথমিক সুরতহাল শেষে লাশ দাফনের অনুমতি দেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ