ঠাকুরগাঁও সুগার মিলস্ রক্ষার্থে ৫ দফা দাবিতে মানববন্ধন

মেহেদী হাসান,ঠাকুরগাঁওঃ 

”শিল্প বাঁচাও,কৃষি ও কৃষক বাাঁচাও,দেশ বাঁচাও ” এই  স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের একমাত্র ভারী শিল্প ঠাকুরগাঁও সুগার মিলস্ রক্ষার্থে ৫ দফা দাবিতে মানবন্ধন করেছে রাষ্টায়ত্ত চিনি শিল্প রক্ষা সংগ্রাম পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখা ।

মঙ্গলবার  সকাল সাড়ে ১০ ঘটিকায় ঠাকুরগাঁও রোড় এলাকায় ঠাকুরগাঁও সুগার মিলস্ লাভজনক করতে  মিলের অধুনিকায়ন ,ডিষ্টিলার ইউনিট স্থাপন,বিদ্যুৎকেন্দ্র ও সুগারবিট প্রকল্প দ্রুত বাস্তবায়ন,অবিলম্বে শ্রমিকদের বকেয়া বেতন ও আবসরপ্রাপ্ত শ্রমিকদের  গ্র্যাচুইটির টাকা পরিশোধ ,আখেঁর ন্যায্যমূল্য ও আখঁচাষীদের টাকা সময়মত  পরিশোধ সহ ৫ দফা দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

 রাষ্টায়ত চিনি শিল্প রক্ষা সংগ্রাম পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়ক   মাহাবুব আলম রুবেলের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন প্রেস ক্লাবের সভাপতি মুনসুর আলী,দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি ও উদীচির সাধারণ সম্পাদক রেজাওয়ানুল রিজু,  প্রবীণ সাংবাদিক ও চাষী শাহীন ফেরদৌস , আখঁ চাষী নেতা আনোয়ার হোসেন, 

আখঁ চাষী নেতা তোফাজ্জল হেসেন ,ঠাকুরগাঁও সুগার মিলস্ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি জোবাইদুর রহমান, সদর উপজেলা কমিনিষ্টপার্টির সাধারণ সম্পাদক আহসানুল হাবীব বাবু প্রমূখ ।

মানববন্ধনে বক্তারা ঠাকুরগাঁওয়ের একমাত্র ভারী শিল্প ঠাকুরগাঁও সুগার মিলস্ রক্ষার্থে ৫ দফা দাবি মেনে নেওয়ার দাবি জানান ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ