কুড়িগ্রামের রৌমারীতে আদম ব্যবসায়ী গ্রেফতার

রংপুর ব্যুরো অফিসঃ
বিদেশ পাঠানোর নাম করে বিভিন্ন জনের কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার হলেন, মোঃজামাল হোসেন শ্রাবন(৩০) পিতাঃ মোঃ রোস্তুম আলী সাং কড়াইকান্দি পোঃ যাদুরচর থানাঃ রৌমারী জেলাঃ কুড়িগ্রাম দীর্ঘদিন বিদেশ ছিল। 

অনেকে বিদেশ পাঠাবে বলে প্রায়১৫০ লোকে কাছে থেক এক লক্ষ ও কের কাছ থেকে দেড় লক্ষ টাকা নিয়ে প্রতারনা করে আসছে, রৌমারী থানায় একটি প্রতারনা মামলা দায়ের করা হয় যার মামলা নং১২৩/১৯ইং।

দীর্ঘ দিন থেকে পলাতক। অবশেষে ওয়ারন্টভূক্ত আসামী, রৌমারী থানার এস আই জিয়াউর রহমান জিয়ার নেতৃত্বে , এএস আই সামছুল আলম ও এএস আই মাহমুদের অভিযানে চাক্তাবাড়ী সুইট মোড়ে থেকে গোপন সংবাদের ভিত্তিততে তাকে ৮-৯-২০ তারিখ রাত ১০টায গ্রেপ্তার করা হয়।

সরেজমিনে গিয়ে জানা যায়,মোঃজামাল হোসেন শ্রাবন ও তার ছোট ভাই মাইদুল ইসলাম এই আদম ব্যবসার সাথে জড়িত। জানা গেছে জামাল দীর্ঘদিন মালয়েশিয়া জহুরবারু এক প্রদেশে থাকতেন,

মালয়েশিয়া যখন বাংলাদেশ থেকে কর্মী নিওয়া বন্ধ করেন ঠিক সেই মুহূর্তেই এই জামাল স্টুডেন্ট ভিসা দিওর নাম করে বিভিন্ন জনের কাছ থেকে টাকা হাতিয়ে নেন পরে দুই একজনকে বিদেশ পাঠালেও বাকিদের পাঠাতে পারেননি।

এব্যাপারে রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম বলেন, অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার হয়ে, আগামী কাল তাকে কোর্টে চালান করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য