অনুদানের টাকা সরকার দলীয় নেতাকর্মীরা নামে বেনামে আত্মসাত করেছে

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ
জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি ১৯ আগস্ট বুধবার গাইবান্ধার সুন্দরগঞ্জে বর্নাত্যদের মাঝে ত্রাণ বিতরণকালে বলেন, বন্যার কারণে মানুষ এখন নিদারুণ কষ্টে রয়েছে। 

সরকার সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করছে না। বিএনপি ক্ষমতায় না থাকলেও সরকারের নির্যাতন নিপীড়নের মধ্যেও দু:স্থ অসহায় মানুষের পাশে রয়েছে। তিনি বলেন, করোনায় প্রতিদিন হাজার হাজার রোগী আক্রান্ত হচ্ছে। সঠিক চিকিৎসার অভাবে তাদের অনেকেই মারা যাচ্ছে। সরকার করোনা মোকাবেলায় সম্পুর্ণ ব্যর্থ। তিনি আরও বলেন, সরকারি ত্রাণ সামগ্রী লুটপাট করা হয়েছে। 

সরকার দলীয় নেতাকর্মীদের পকেটে ত্রাণ সামগ্রী চলে গেছে। এমনকি প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানের টাকা নেতাকর্মীরা নামে বেনামে আত্মসাত করেছে। তিনি জনগণকে এ সরকার সম্পর্কে সতর্ক থাকার আহবান জানান। গতকাল বুধবার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা এমসি উচ্চ মাঠে বন্যার্তদের ত্রাণ বিতরণকালে রুহুল কবির রিজভি বক্তব্য রাখেন।

গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডাঃ অধ্যাপক মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে ওই সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের রংপুর বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, 

সহ-সভাপতি শহীদুজ্জামান শহীদ, সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম প্রমুখ। সমাবেশ শেষে ৫০০ দু:স্থ বন্যার্তদের মধ্যে ত্রাণ হিসেবে চাল ও আলু বিতরণ করা হয়। এ উপলক্ষে ওই স্কুল মাঠে দিনব্যাপী অস্থায়ী এক চিকিৎসা ক্যাম্প স্থাপন করা হয়। এতে দেড় শতাধিক রোগীর চিকিৎসা ব্যবস্থাপত্র এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য