ফুলছড়িতে ব্রিজ ভেঙে ট্রাক খাদে পড়ে চালক নিহত ও হেলপার আহত

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ
৫ টনের ভরসহানো বেইলী ব্রিজে ৪০ টনের সিমেন্ট বোঝাই ট্রাকের ওজনের ভরে বেইলী বিজ্র ভেঙ্গে সিমেন্ট বোঝাই সিমেন্ট পানিতে। গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার পূর্ব ছালুয়া এলাকায় ২৪ আগস্ট সোমবার সকালে কালিরবাজার-বাদিয়াখালী সড়কে বেইলি ব্রিজ ভেঙে খাদে পড়ে ট্রাকের নিচে চাপা পড়ে পানিতে ডুবে চালক জাহাঙ্গীর আলম (৪৫) ঘটনাস্থলেই নিহত ও হেলপার তরিকুল ইসলাম আহত হয়। 

নিহত জাঙ্গাহীরের বাড়ি রাজবাড়ি জেলার সজলকান্দি গ্রামে এবং আহত তরিকুল ইসলাম নিহত জাহাঙ্গীরের ভাতিজা বলে জানা যায়। পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, ২৪ আগস্ট সোমবার সকাল ৭টার সময় চট্টগ্রাম থেকে ৭শ’ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ফুলছড়ির কালিরবাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি পূর্বছালুয়ায় (জোড় পলতা) বেইলি ব্রিজটির উপর উঠলে হঠাৎ করেই ব্রিজটির পশ্চিম অংশ ভেঙে পড়ে এবং ট্রাকটি খাদে পড়ে উল্টে যায়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহত ট্রাক হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কিন্তু ট্রাক চালক ঘটনাস্থলেই মারা যায়। পরে নিহত চালকের লাশ ও আহত হেলপার তরিকুল ইসলামকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরবর্তীতে ট্রাকটি উদ্ধার করা হয়। 

এদিকে ব্রিজটি ভেঙ্গেপড়ায় এসড়কে হাজার হাজার মানুষের চলচলে ভোগান্তিতে পড়বে একারণে সচেতন মহলসহ সর্বস্তরের মানুষ ব্রিজটি দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য