চররাজিবপুর উপজেলা পঃ পঃ অফিসের উদ্দ্যোগে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

মোঃ সাদিক-উর রহমান শাহ্ (স্কলার) রংপুর ব্যুরোঃ 
মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি এ প্রতিপাদ্য বিষয় নিয়ে কুড়িগ্রাম জেলার চররাজিবপুর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্দ্যোগে পালিত হলো বিশ্ব জনসংখ্যা দিবস। 

দিবসটি পালন উপলক্ষ্যে সকাল ১১টায় একটি র্যালী উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে এবং অফিস চত্তরে বনজ ও ফলজ বৃক্ষ রোপন করা হয় এবং উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকবর হোসেন হিরু, চররাজিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আলম বাদল, চররাজিবপুর ইউনিয়নের ৩/ক ইউনিটের পরিবার কল্যাণ সহকারী জোবেদা খাতুন, ফ্রেন্ডশিপ এনজিও’র উপজেলা প্রতিনিধি হাসান আলী, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী সাদেক আনোয়ার প্রমূখ।  

আলোচনা শেষে অনুষ্ঠানের অতিথিরা উপজেলার শ্রেষ্ঠ কর্মী পরিবার কল্যাণ সহকারী জোবেদা খাতুন, পরিবার পরিকল্পনা পরিদর্শক আব্দুস সবুর, পরিবার কল্যাণ পরিদর্শীকা রুমা, 

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান চররাজিবপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, চররাজিবপুর ইউনিয়ন পরিষদ, ক্লিনিক ভিত্তিক এনজিও ফ্রেন্ডশিপের প্রতিনিধিদের হাতে পুরস্কার ও প্রশংসাপত্র তুলে দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য