বানভাসীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণে জেলা প্রশাসক

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ 
গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র বন্যা নিয়ন্ত্রণ বাঁধ পরিদর্শন ও বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক আব্দুল মতিন। 

এছাড়াও গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন ১৪ জুলাই মঙ্গলবার দুপুরে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের  ব্রহ্মপুত্র নদ সংলগ্ন বাঁধ পরিদর্শন করেন। এসময় তিনি বালাসীঘাটের চারমাথা থেকে কাইয়ার হাট পর্যন্ত হেঁটে হেঁটে বাঁধের উপরে অবস্থানরত বানভাসী মানুষের সাথে কথা বলেন এবং তাদের বিভিন্ন সমস্যার তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করে দেন। 

এছাড়া সিপেজ (পানি চুয়ে পড়া) সংস্কারসহ বাঁধের বিভিন্ন সমস্যা সমাধানে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে প্রয়োজনীর নির্দেশনা  প্রদান করেন। এরপর জেলা প্রশাসক আবদুল মতিন বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সৈয়দপুর এলাকায় বানভাসী মানুষদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল, চিড়া, ডাল, চিনি, তেল, নুডুস, লবন সমৃদ্ধ নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্যাকেট বিতরন করেন। 

এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোকলেছুর রহমান, 

জেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা আলহাজ্ব একেএম ইদ্রিস আলী, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়াসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ