ভ্রাম্যমাণ আদালতে সৈয়দপুরে জুয়ার খেলার দায়ে ছয় ব্যক্তির কারাদন্ড


মিজানুর রহমান মিলন স্টাফ রিপোর্টার  :
নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে লাইনের পাশে প্রকাশ্যে জুয়ার খেলার দায়ে ছয় ব্যক্তির সাতদিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার  মো. নাসিম আহমেদ ওই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছে সৈয়দপুর শহরের হাতিখানার মহল্লার 

মো. হানিফের ছেলে মো. সোহেল (৫৬), মুন্সিপাড়া এলাকার মৃত. ইনছানের ছেলে মো. কোরবান(৫৫), ইসলামবাগ বড় মসজিদ এলাকার মৃত. রমজানের ছেলে মো. ইকবাল (৫০) বাঁশবাড়ী মহল্লার মো. ইসরাইফিলের ছেলে জুনায়েত (৬৩), চাঁদনগর এলাকার মো. ইসরাইলের ছেলে নাদিম (৫০) এবং মুন্সিপাড়া দর্জিপট্টির মৃত. তাজ উদ্দিনের ছেলে রাজু মিয়া (৩০)। 

সূত্র জানায় ঘটনার দিন গত বৃহস্পতিবার সন্ধ্যায় উল্লিখিত ব্যক্তিরা শহরের পাঁচমাথা মোড় থেকে ৫০ গজ দূরে সৈয়দপুর-পার্বতীপুর রেলওয়ে লাইনের পাশে বসে  মোবাইল ফোন ও বিভিন্ন জুয়ার সামগ্রী ব্যবহার করে প্রকাশ্যে জুয়া খেলছিল। এসময় গোপন সূত্রে খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ্ আল-মামুনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদেরকে হাতেনাতে আটক করেন। 


এ সময় জুয়াড়িদের কাছ থেকে জুয়ার ৭১৮ টাকা ও জুয়ার খেলার বিভিন্ন উপকরণ জব্দ করে পুলিশ। পরে আটক ছয় জনকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে সেখানে তারা জুয়ার খেলার কথা স্বীকার  করলে ভ্রাম্যমান আদালতের 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ তাদের প্রত্যেককে সাত দিনের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালতে ছয় জুয়াড়ির দন্ড প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ্ আল- মামুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য