করোনা ভাইরাস ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অবশ্যই প্রশংসিত হবে - এমপি গোপাল

মোঃ নাজমুল হোসেন দিনাজপুরঃ 
দিনাজপুরের জেলার বীরগঞ্জ থানায় গত মঙ্গলবার ২৩ জুন পুলিশ সদস্যদেরকে মাস্ক প্রদান করেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। 

মাস্ক প্রদান কালে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বক্তব্যে বলেন, করোনাকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সম্মুখযোদ্ধা হিসেবে পুলিশ বাহিনী আদর্শ স্থাপন করেছে। 

পুলিশ সদস্যরা আমাদের আত্মীয়। করোনা ভাইরাস থেকে জনগনকে রক্ষার জন্য তারা যে জীবনের ঝুকি নিয়ে কাজ করছে তারা অবশ্যই প্রশংসনীয়। তাদের কেউ ভাল রাখার দায়িত্ব আমাদের সকলের।

তিনি আরো বলেন, এদেশে উগ্র সাম্প্রদায়িক জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশ প্রশংসনীয় ভুমিকা পালন করেছে এবং তাদের এই তৎপরতার কারনে জঙ্গিবাদ নির্মূল হওয়ার পথে। ঠিক তেমনি ভাবে প্রানঘাতী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অবশ্যই প্রশংসিত হবে। 

বীরগঞ্জ থানার পুলিশ সদস্যদের জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান কে এই মাস্ক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সবুজ বাংলা নিউজ এর উপদেষ্টা মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সবুজ বাংলা নিউজ এর সম্পাদক মন্ডলীর সভাপতি মো. ইয়াসিন আলী, 

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা আক্তার বৃষ্টিসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য