৭১-এ ৯ মাস যুদ্ধ হয়েছে চেনা শত্রুর সঙ্গে ২০২০ এনঅদৃশ্য শত্রুর সঙ্গে যুদ্ধ করি ঘরে থেকে-এমপি মনোরঞ্জন শীল গোপাল

বিশেষ প্রতিনিধি, দিনাজপুরঃ
কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা সমাজসেবা কার্যালয়ের অর্থায়নে করোনা স্যাম্পল কালেকশন বুথ এর উদ্বোধন ও কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক এর আয়োজনে মাত্র ৫% সেবা মূল্যে পল্লী সঞ্চয় ব্যাংকের ৫০ জন উপকারভোগীদের মাঝে শস্য গোলা ঋণ বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। এরআগে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ৭১ এ  দেশকে স্বাধীন করতে মুক্তিযোদ্ধারা অস্ত্র হাতে যুদ্ধকরতে দেশের বিভিন্ন স্থানে বেরিয়ে পড়েছিল। ৯ মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করে ঘরে ফিরেছিল তারা।

এবার আমরা যুদ্ধ করছি অচেনা অজানা অদৃশ্য শত্রুর সঙ্গে। আর এই অচেনা শত্রুকে মোকাবেলা করতে সবাই ঘরে ফিরবো। তখন এক যোগে ৯ মাস যুদ্ধ করেছিল মুক্তিযোদ্ধারা, আর এখন এক যোগে কিছুদিন ঘরে থাকব। তারপর এই অদৃশ্য শত্রু করোনাকে পরাজিত করে একযোগে বাইরে বের হব। ‘যদি থাকি ঘরে, করোনা যাবে মরে’, ‘বাঁচতে হলে ঘরে থাকতে হবে, এই নিয়ম মানতে হবে’। ৭ জুন ২০২০ রোববার কাহারোল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামাজিক দুরত্ব বজায় রেখে ‘করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে মুক্তিযোদ্ধাদের করণীয় শীর্ষক’ মতবিনিময় সভায় এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড পুরন রায়, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ড মো. আব্দুস সালাম, কাহারোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শফিউল আজম, কাহারোল থানার ওসি মনোজ কুমার,সহ অন্যান্য নেতৃবৃন্দ। মতবিনিময় সভা শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য