শুদ্ধাচার পুরষ্কারে শ্রেষ্ঠ হলেন খানসামার ইউএনও

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ
সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান বিকেল ৩:০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ের কাঞ্চন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানের সভাপতি ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলম।

জেলা প্রশাসক মাহমুদুল আলম এর  নিকট থেকে শুদ্ধাচার পুরষ্কার গ্রহণ করেন দিনাজপুরের অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট মোঃ শরিফুল ইসলাম, খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, 

দিনাজপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের উচ্চমান সহকারী মোঃ আবু তাহের এবং ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহায়ক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মোঃ রুবেল ইসলাম।

জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কারে দিনাজপুর জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে শ্রেষ্ঠত্ব লাভ করেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম।।

তিনি সুখি-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচক স্বীকৃতি স্বরুপ তিনি এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন।


খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব উল ইসলাম এর শ্রেষ্ঠত্ব অর্জনে অভিনন্দন জানিয়েছেন খানসামা প্রেসক্লাবের সভাপতি মোঃ তাজ ফারাজুল ইসলাম চৌধুরী সহ আরো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য