দিনাজপুরে কলেজ ছাত্র ঢেপা নদীতে নিখোঁজ

মোঃ নাজমুল হোসেন, দিনাজপুরঃ 
গতকাল রোববার ২৮ জুন ২০২০ ইং দুপুর ১ টা ১০ মিনিটে দিনাজপুরের কাহারোল উপজেলার ০৫নং সুন্দরপুর ইউনিয়নের ০৭নং ওয়ার্ড গড়নূরপুর গ্রামের ভুট্টা ব্যবসায়ী মোঃ সাদেক এর কলেজ পড়ুয়া ছাত্র সুলতান মাহমুদ রাকিব (১৭) ঢেপা নদীর ইটুয়া পাড়ার (সেওরা তলী/বেলডেঙ্গীর) ঘাটে পানিতে ডুবে নিখোঁজ হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, নিখোঁজ রাকিব সহ আরো ২ জন দুপুরে মাছ মারতে গেছিলো, মাছ না পাওয়ায় সাঁতার কেটে নদী পার হয়েছিল।  আরো জানায়, কিন্তু আবার নদীর ওপার থেকে ফেরার সময়, মাঝ নদীতে এসে সঙ্গীয়দের বলে আপিয়ে গেছি, আমাকে নিয়ে যা। 

পরে তার বন্ধুরা বলে বাঁশ দিয়ে উঠাবে গভীর গর্ত তাই, ১ মিনিট পর সঙ্গীয় বন্ধুরা দেখে নাই, সে বলে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে। রাকিব একজন খুব মেধাবী ছাত্র ছিল। তার স্বপ্ন ছিল, সে একজন সাব ইন্সপেক্টর পুলিশ হবে।  

বর্তমানে তার নানা মোঃ সলেমানের বাড়ি থেকে পড়া লেখা করত। দিনাজপুরের বীরগঞ্জ সরকারি ডিগ্রি কলেজে। নানা বাড়ি এলাকা কান্না বয়ছে। 

সে তার বাবা, মা ও ১ বোন (১১) সহ আত্নীয় স্বজনদের কে রেখে নিখোঁজ। গতকাল থেকে ডুবুরি ২ জন সহ আরো অনেক উদ্ধার করার চেষ্টা করছে। অনেকের আশ্বাস ছিল ২৪ ঘন্টা হলে ভেসে উঠতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য