করোনার ভয়াবহ মুহুর্তেও রাতের আধারে অসহায়দের পাশে এমপি বকুল

মোঃ রাজিবুল ইসলাম বাবু, স্টাফ রিপোর্টারঃ
নাটোরের বাগাতিপাড়ায় করোনায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল। রবিবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার বাগাতিপাড়া ফাগুয়াড় দিয়াড় ইউনিয়নে, দুইশত দশ জন  পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন । 

রাত কি আর দিন কি আপনারা বাড়িতে থাকবেন, আর কেউ না খেয়ে থাকবে না কোন সমস্যা হলে আমাকে ফোন দেবেন আমি খাদ্য পৌঁছে দেবো।

করোনা ভাইরাস মোকাবেলায় নিম্ন আয়ের মানুষদের রোজগার বন্ধ হয়ে যাওয়ায় বাড়িতে বসে খাবার মত সামর্থ নেই এমন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ এবং হাত ধোয়া সাবান।

খাদ্য সামগ্রী বিতরনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুত, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা, প্রমূখ।

এসময় সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, আপনারা সকলে ঘরে থাকুন আমি বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেবো।

 এছাড়া যাদের বাড়িতে খাদ্য নেই তারা আমার সাথে মুঠো ফোনে যোগাযোগ করুন, তাদের বাড়িতেও খাদ্য পৌছে যাবে। তিনি সকলকে অনুরোধ করে বলেন, প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাহিরে আসবেন না। সরকারি নির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন। করোনায় কেউ আতংকিত হবেন না নিয়ম মেনে চললে আমরা সকলেই মরন ব্যাধী করোনা ভাইরাস থেকে মুক্তি আসুন আমরা সচেতন হয় এবং অন্যকে সচেতন করি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য