গুরুদাসপুরে সব হাট বন্ধ করে দিলো পুলিশ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি                     
নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড়, মশিন্দা শিধুলীর হাট বন্ধ দিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাহারুল ইসলাম। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আজ মঙ্গলবার উপজেলার চাঁচকৈড়, মশিন্দা শিধুলী হাট বন্ধ করে দেওয়া হয়। পাশাপাশি অতি প্রয়োজনীয় দোকান ছাড়া সমস্ত দোকান বন্ধ রাখতে নির্দেশনা দেয় গুরুদাসপুর থানা পুলিশ। একই সাথে সকল জনসাধারণকে বাড়িতে অবস্থানে করে সঠিকভাবে সরকারের নির্দেশনা  মেনে চলার পরামর্শ প্রদান করে অফিসার ইনচার্জ।
করোনা ভাইরাস হতে সাধারন মানুষকে নিরাপদে রাখতে উপজেলাতে টহল এবং চেকপোস্ট কার্যক্রম চলাচ্ছেন এবং সাধারণ মানুষদের নিজ বাড়িতে অবস্থান করাতে কঠোর অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে পুলিশ।
উপজেলার সকল ইউনিয়নে, হ্যান্ড মাইক, ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির গঠনের মাধ্যমে সকলকে সামাজিক দূরত্ব ঘরে থাকার বিষয়ে আহবান জানানো হচ্ছে। পাশাপাশি প্রয়োজন ছাড়া ঘরের বাহির গুজবে কান না দেওয়ার পরামর্শ প্রদান করা হচ্ছে থানা পুলিশের পক্ষে হতে।
এবিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাহারুল ইসলাম জানান, অপ্রয়োজনে বাজারে জনসমাগম করতে কোনভাবেই দেওয়া হবেনা। হাট-বাজারে জনসমাগম এড়াতে যা যা করা দরকার পুলিশ সব করবে। রাস্তা ঘাটেও অপ্রয়োজনে চলাফেরা করতে দেয়া হবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য