ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন

মোঃ ওসমান গনিঃ
ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভায়  জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক কক্সবাজার সদর (রামু-০৩) আসনের সাবেক এমপি লুৎফুর রহমান কাজল এর উপস্থিতিতে  কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ শফির সভাপতিত্বে সদস্য সচিব আলমগীর তাজ জনির সঞ্চালনালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬ জানুয়ারি)বৃহস্পতিবার  প্রিন্স অব ঈদগাহ কমিউনিটি সেন্টারে।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা কাজল বলেন 'একটি রাজনৈতিক দলের বড় পুঁজি হচ্ছে জনগণের সমর্থন। আর সেই সমর্থন আছে বর্তমানে বিএনপির সাথে। দেশের অধিকাংশ মানুষ একটি সুষ্টু নির্বাচনের অপেক্ষায় আছে। সুষ্ট নির্বাচন হলেই আওয়ামীলীগকে ক্ষমতা থেকে চির বিদায় নিতে হবে'৷

তিনি আরো বলেন, আওয়ামী লীগ আজীবন ক্ষমতায় থাকার কূমানসে রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যাবহার করে বিরোধীদলীয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারান্তরীন  করে রেখেছে। মামলা হামলা করে নেতাকর্মীদের উপর দমন-পীড়ন চালিয়ে যাচ্ছে। সামনে আরো অনেক বাধা-বিপত্তি আসতে পারে। এসব বাধা মোকাবিলা করতে সবাইকে  ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যখনই আন্দোলনের ডাক আসবে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে তীব্র প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

সভার শুরুতে কোরান তেলাওয়াত করেন কমিটির সদস্য আজিজুল হক রুবেল। সভায় উন্মোক্ত পরিচিতি ও আলোচনা সভায় মতামত পেশ করেন কক্সবাজার জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব এম মমতাজুল ইসলাম।

বক্তব্য রাখেন -সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম মাহমুদ, যুগ্মআহবায়ক মোজাম্মেল হক মেম্বার, আক্তার উদ্দিন বাবুল, ডাঃ এহেছানু হক, এইচ এম সেলিম, আলহাজ্ব আবদু শুক্কুর, মোঃ আলমগীর, হাঃ জিয়াবুল হক মেম্বার, আব্দুল হাকিম মেম্বার, সম্মানিত সদস্য আলহাজ্ব আবদু সালাম,মোঃ আজমগীর, কামাল হোসাইন,শ্রমিক দলের সভাপতি আবু তাহের মুন্না,ছাত্র দলের সহ সভাপতি মোহাম্মদ সাজ্জাদ, সোহেল রানা, সাঈদী মোস্তফা কামাল, জাহাঙ্গীর আলম, ইসলামপুর বিএনপি নবগঠিত আহবায়ক মোঃ হারুন, সদস্য সচিব নুরুল আজিম, মৎস্যজীবি দলের সভাপতি সৈয়দ আলম, শ্রমিক দলের সভাপতি আবু তাহের মুন্না, মোঃ আজমগীর, কামাল হোসাইন, জিয়াউল করিম জিয়া, নোমান, মোস্তফা আল আশরাফ, মোঃ আলমগীর, মুজিব, সহ নবগঠিত আহবায়ক কমিটির সকল সদস্য ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ