বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলায় বালক-বালিকা উভয় দলে চ্যাম্পিয়ন হয়েছে লালপুর উপজেলা


নাটোর প্রতিনিধি

একক আধিপত্য দেখিয়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলায় বালক-বালিকা উভয় দলে চ্যাম্পিয়ন হয়েছে লালপুর উপজেলা। জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা  অনুর্দ্ধ-১৭ গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনালে আজ শুক্রবার বিকেলে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। বিকেলে ৩টায় বালিকাদের খেলায় লালপুর এবং সিংড়া উপজেলা মুখোমুখি হয়। দুর্দান্ত পারফমেন্স দেখিয়ে লালপুর উপজেলা - গোলে সিংড়া উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে -০গোলে খেলা শেষ হয়। দিনের অপর ফাইনাল খেলায় লালপুর উপজেলা বালক দল - গোলে সিংড়া উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।  প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ খেলা হাজারো দর্শক বেশ উপভোগ করে। নির্ধারিত সময়ে খেলায় -১গোলে শেষ হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন নাটোর- আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোছাঃ শরীফুন্নেসা, টুর্নামেন্ট কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি সিরাজুল ইসলাম, সৈয়দ মোতুর্জা আলী বাবুল, সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল সহ অন্যান্যরা।

গত ১৭ সেপ্টেম্বর উপজেলা পর্যায় থেকে চ্যাম্পিয়ন হওয়া সাতটি উপজেলা এবং একটি পৌরসভা নিয়ে ৮টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করে।





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য