টেকনাফ সমিতি-ইউএই'র উদ্যোগে বিশেষ সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন

মুহাম্মদ শাহ জাহান, আরব আমিরাত প্রতিনিধিঃ 
টেকনাফ সমিতি-ইউএই'র উদ্যোগে টেকনাফের বিশিষ্ট জনদের সম্মানে বিশেষ সংবর্ধনা অনুষ্টান গতকাল ৫ জুলাই শারজাহস্থ হুদায়বিয়া রেস্তোরেন্টে সম্পন্ন হয়েছে। সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহানের সঞ্চালনায় ও সভাপতি মাওলানা আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে প্রধান সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলার চার বারের শ্রেষ্ট রেমিটেন্স দাতা মুহাম্মদ ইসমাঈল সি আই পি, বিশেষ সংবর্ধিত অতিথি তরুণ শিল্পোদ্যোক্তা ও ওয়েলকাম প্রপার্টিজের  ব্যবস্থাপনা পরিচালক 
বদরুল হাসান মিল্কি, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র সভাপতি শিবলী আল সাদিক।
নেতৃবৃন্দ টেকনাফ সমিতি ইউএই'র সাম্প্রতিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এ সমিতির সকল কর্মসুচীর সাথে একাত্মতা প্রকাশ করে আগামীর পথ চলার সহযাত্রী হিসেবে থাকার সম্মতি প্রকাশ করেন। 
উপস্থিত ছিলেন-বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইসমাঈল, সাংস্কৃতিক সম্পাদক ইসতিয়াক আশিক।
সদস্য হাফেজ কামাল হোছাইনের কোর আন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সহ সভাপতি আলী হোছাই, এডভোকেট মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক রাশেদ উল্লাহ, আলী কায়সার বাবুল, মুহাম্মদ তৈয়ব, ছৈয়দ আকবর, আব্দুর রহিম, জাফর আমির ও মাওলানা নুর হোছাইন প্রমুখ।
উল্লেখ্য যে,  সংবর্ধিত অতিথিদেরকে  ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ