প্রকাশিত সংবাদের প্রতিবাদ:


গত ১২ নভেম্বর ২০২১ ইংরেজি তারিখে,  কক্সবাজারের থেকে প্রকাশিত স্থানীয় বেশ কয়েকটি  পত্রিকায় হোয়াইক্যং ইউনিয়নের ইয়াবা নিয়ে ইয়াবা পাচার কালে পেটের ভিতর বিস্ফোরণে একজনের মৃত্যু নিয়ে সংবাদ প্রকাশ করা হয় । এই ঘঠনাকে কেন্দ্র করে স্থানীয় কিছু রাজনৈতিক কোন্দলের কারণে হোয়াইক্যং এর শাহ আলম পিতা দুদুমিয়া তারেক পিতা মোহাম্মদ লোকমান। এই দুজনের নাম প্রতিবেদনে ইয়াবা বিস্ফোরণ ঘটনার সাথে জড়িত আছে বলেই উল্লেখ করা হয়।মৃত ব্যক্তিকে কেন্দ্র করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে যে, মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে শাহ আলম ও তারেক কে জড়িয়ে যে খবর প্রকাশিত করা হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। যে ইয়াবার মতো জঘন্য মাদকের বিস্ফোরণের কারণে আব্দুল্লাহর মৃত্যুবরণ হয়। আব্দুল্লার মৃত্যুকে ভিত্তি করে প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে সেটি সম্পূর্ণ ভুয়া।

এই সংবাদের কোনো ভিত্তি নেই। শাহ আলম,তারেক এদের দুইজনের মুলত পেশা হল লবণ চাষি। শাহ  আলম বলেন আমরা দীর্ঘ দিন ধরে লবণ ব্যবসার সাথে জড়িত। এলাকায় আমরা সৎ উপায়ে জীবন-যাপন করায় একদল লোক রাজনৈতিক কোন্দল এবং একদল লোক ঈর্ষান্বিত হয়ে আমাদের  বিরুদ্ধে এই মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করেছে।আমরা এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

এই ধরনের মিথ্যা সংবাদের কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। মিথ্যা সংবাদ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানাচ্ছি। 

প্রতিবাদকারী:

নামঃশাহ আলম,পিতা:দুদু মিয়া।নামঃতারেক, পিতা:মোহাম্মদ লোকমান।উভয় সাংঃ-খারাংখালী, টেকনাফ, কক্সবাজার। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ