পিএমখালীতে ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে তাল গাছ প্রতীক পেলেন লুৎফা তাহেরা


আব্দুল আলীম নোবেল:
কক্সবাজার সদর উপজেলার পিএমখালী  ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডে থেকে তাল। গাছ মার্কা প্রতীক পেলেন যোগ্য প্রার্থী লুৎফা তাহেরা। ২৭ অক্টোবর সকালে কক্সবাজার সদর উপজেলার নির্বাচন কার্যালয় থেকে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। 

লুৎফা তাহেরা স্থানীয় ভোটারদের কাছে  তাল গাছ মার্কায় ভোট ও দোয়া চেয়েছেন । এদিকে তাহার পছন্দের প্রতীক পাওয়ায় তিনি জয়ের জন্য  আরো আশাবাদী। প্রতীক বরাদ্দের পর পরই ভোটের লাড়াইয়ে জয়ের জন্য কুমোর বেঁধে নেমেছে বলে জানাগেছে। 

এলাকায়  দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে তিনি এখন পছন্দের প্রার্থী লুৎফা তাহেরা। 

দীর্ঘ দিন লুৎফার পরিবার ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত ছিলেন, আসন্ন পিএমখালী  ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে  নির্বাচনে তাল গাছ মার্কায় বিপুল ভোটে নির্বিচিত হতে প্রত্যাশী তিনি। এতেই লুৎফা তাহেরা  সকলের সহযোগিতা কামনা করছেন। 

পিএমখালী বাংলা বাজার এলাকার দানবীর ও সুশীল সমাজের পরিচিত মুখ মরহুম হাজী আব্দুল খালেকের ছেলে মরহুম সাহাব উদ্দিনের এর সুযোগ্য বড় মেয়ে লুৎফা তাহেরা বাপ দাদার মতই জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করা সহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকেন তরুণ এই ইউপি সদস্য(সংরক্ষিত) পদপ্রার্থী লুৎফা তাহেরা। 

 অত্র ইউনিয়নের ৪,৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাল গাছ মার্কা নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই লুৎফা তাহেরার পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছেন। 

লুৎফা তাহেরা  বলেন, আমি আমার বাবার মতো জনকল্যানের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নের অত্র ৪,৫,৬ নং ওয়ার্ডের মানুষের  পাশে আছি। আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, নারী নির্যাতন, সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধ সহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।  

অত্র ওয়ার্ডের ভোটার ও এলাকাবাসীর  পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি, আমার জন্য আপনারা দোয়া করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ