ডিমলায় নিখোঁজের ছয়দিন পর লাশ উদ্ধার


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 

নিখোঁজের ছয়দিন পর তিস্তা নদী থেকে মনসুর আলী (৩৩) নামে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ । সোমবার (২৫-অক্টোবর) দুপুর একটার দিকে ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের দোহলপাড়া গ্রোয়িং এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

মনসুর পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের দৌলতপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, গত ২০অক্টোবর সকাল এগারটার দিকে কলোনী যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফেরেনি। খোঁজাখুজি করেও তার সন্ধ্যান না পাওয়ায় গত ২৪অক্টোবর থানায় সাধারণ ডায়েরী করেন নিহতের স্ত্রী সাহিদা বেগম। 

সাহিদা বেগম জানান, গরু কেনার জন্য কলোনী যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় মনসুর। রাত এগারটায়ও বাড়িতে না ফেরায় তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায় এবং ক্লিনিক হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। গেল কয়েকদিনে তার সন্ধান না পাওয়ায় থানায় সাধারণ ডায়েরী করা হয় রবিবার। 

ডিমলা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় প্রতিবেদককে জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে তিস্তা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। গ্রোয়িং-এ লাশ আটকা ছিলো। সেটি দেখে পুলিশে খবর দিলে সেখান থেকে লাশ উদ্ধার করে নীলফামারী জেলা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ