পি.এম.খালী তারণ্য ব্লাড ডোনার'স সোসাইটির ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে মাস্ক বিতরণ


ওমর ফারুক সোহাগ 

কক্সবাজার সদর পি.এম.খালী মুহসিনিয়া পাড়া অর্গনাইজেশন অব স্টুডেন্ট সোসাইটি কতৃক আয়োজিত এবং তারুণ্য ব্লাড ডোনার'স সোসাইটি কক্সবাজার(TBDSC). এর সার্বিক সহযোগিতায় বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ কর্মসূচী আয়োজন করা হয়। 

শুক্রবার (৮ অক্টোবর) এসময় অরগানাইজেশন অফ স্টুডেন্ট সোসাইটি কতৃক তারুণ্য ব্লাড ডোনার'স সোসাইটি এর সার্বিক সমন্বিতভাবে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে মাস্ক বিতরণ সহ এই আনুষ্ঠানিক পরিচালনা করা হয়।

ওই সময় উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, তারুণ্য ব্লাড ডোনার সোসাইটি কক্সবাজার এর সভাপতি মোঃ সোহেল, মেরিনা জান্নাত মেরি - সহ-সভাপতি, নাজমা সোলতানা তানিয়া -সহ-সাধারণ সম্পাদক, মইনুর রহমান লাদেন-প্রচার সম্পাদক, আব্দুল হামিদ-অর্থ সম্পাদক ,এবং অত্র সংগঠনের সদস্য মোঃ মুসা, বেলাল,শহিদুল ইসলাম সায়েম,ইয়াছিন,বাবুল,শাহাজান,আব্দুল্লাহ্ আল নোমান,মোঃ শফিক,ছাদেকা,হাকিম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

পাশাপাশি এই দুই সংগঠনের সমন্বয় করেন ।এবং গ্রাম অঞ্চলের প্রায় ৬০০ থেকে ৬২০ জন  পর্যন্ত মহিলা শিশু কিশোর কে ব্লাড টেস্ট করা হয়। অত্র সংগঠনের সকল সদস্যরা সকাল ৯ টা থেকে দুপুর ২ পর্যন্ত এই কার্যক্রম পরিচালনা করেন।

এমন কর্মসূচি, মানবিক এবং সুন্দর পরিবেশ উপহার দেওয়ার জন্য স্বাগতম জানিয়েছে এত্র এলাকার সচেতন নাগরিকেরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ