দেবীগঞ্জের নব নির্বাচিত পৌর মেয়রকে সাংস্কৃতি সংগঠনের ফুলেল শুভেচ্ছা


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধিঃ
 

বাংলাদেশ গ্রাম থিয়েটারের পক্ষ থেকে পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত প্রথম মেয়র আবু বকর সিদ্দিককে মঙ্গলবার ২১ সেপ্টেম্বর সকালে ফুলেল শুভেচছা জানানো হয়েছে। কেন্দ্রের প্রতিনিধি হিসেবে শুভেচ্ছা পৌঁছে দেন হিমালয়কন্যা থিয়েটার এর প্রতিষ্ঠাতা নাট্যকর্মী সিজুল ইসলাম এবং হিমালয় কন্যা থিয়েটারের সদস্য জাকারিয়া হোসেন। বাংলাদেশ গ্রাম থিয়েটারের সভাপতি নাসির উদ্দিন ইউসূফ বাচ্চু, সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, সাংগঠনিক সম্পাদক সাইদ রিংকুসহ সারাদেশের গ্রাম থিয়েটারভুক্ত সকল নাট্যযোদ্ধার পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে সিজুল ইসলাম বলেন, জনতার মেয়র দেবীগঞ্জ থিয়েটারের সাধারণ সম্পাদক হিসেবে আপনি দীর্ঘদিন নাট্য আন্দোলনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এজন্য আমরা আপনাকে নিয়ে গর্বিত। 

অভিনেতা থেকে জননেতা হয়েছেন সকলকে সাথে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে অক্ষুন্ন রেখে সততা ও নিষ্ঠার সাথে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবেন এবং আগের মত থিয়েটারের কর্মীদেরকেও সময় দেবেন এই আশাবাদ ব্যক্ত করছি। এসময় দেবীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত প্রথম মেয়র আবু বক্কর সিদ্দিক বলেন, আমি এখন সবার মেয়র। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি তাদের সেবা দিয়ে ঋণ পরিশোধ করবো। আর আমি আপ্লুত বাংলাদেশ গ্রাম থিয়েটারের সারাদেশের বন্ধুরা আমাকে অভিনন্দন জানিয়েছেন। 

সেজন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নবনির্বাচিত মেয়র গ্রাম থিয়েটারের প্রতিনিধিদের মিষ্টিমুখ করান। এসময় বিভিন্ন শ্রেণীপেশার নারী পুরুষকে দেবীগঞ্জে তাঁর বাড়িতে শুভেচ্ছা জানাতে আসেন। বিজয় চত্বরের একজন পান বিক্রেতা বলছিলেন, ৯ জন প্রার্থী থাকায় ভোট সুষ্ঠু হয়েছে এবং প্রতিদ্বন্দিতাও হযয়েছে। আবু ভাইকে সবাই ভালবাসে তাঁর কাছে সব শ্রেণীর মানুষ যেতে পারে। নির্বাচনে আমরা অনেককে টাকা খরচ করতে শুনেছি কিন্তু আবু ভাইকে টাকা খরচ করতে হয়নি। তাঁকে সবাই ভালবেসে ভোট দিয়েছে। তিনি আমাদের গরীবের মেয়র।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ