করোনা পরিস্থিতিতে অসহায় শতাধিক পরিবারের পাশে দাড়ালো সৈয়দপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এলামনাই এসোসিয়েশন


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের প্রভাবে অসহায় হয়ে পড়া নিম্নআয়ের শতাধিক পরিবারের পাশে দাড়ালো সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের এলামনাই এসোসিয়েশন। পবিত্র রমজানের সময় লকডাউনে নিম্ন আয়ের মানুষের অসহায়ত্বের কথা বিবেচনা করে সংগঠনটি সৈয়দপুরে সুবিধা বঞ্চিত অসচ্ছল শতাধিক পরিবারকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে। 

গতকাল বুধবার শহর ও গ্রামের বিভিন্ন এলাকায় পরিবারগুলোর মাঝে ওইসব খাদ্যসামগ্রী ও অর্থ বিতরন করা হয়। প্রতিটি পরিবারের মাঝে বিতরণ করা খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল ৯ কেজি, সয়াবিন তেল ১লিটার, মশুর ডাল ১ কেজি, চিনি ১ কেজি, আলু ২ কেজি, সেমাই ৫০০ গ্রাম, লবন ৫০০ গ্রাম, সরিষার তেল ১০০ গ্রাম এবং নগদ তিনশত টাকা। এছাড়া একই অনুষ্ঠানে সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের এলামনাই অ্যাসোসিয়েশন অসহায় পরিবারগুলোর কয়েকজন শিক্ষার্থীর বকেয়া টিউশন ফি পরিশোধের ব্যবস্থা করে। 

এদিকে সংগঠনটির উদ্যোগে যারা আর্থিক ও খাদ্যসামগ্রী প্রদানসহ সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলামনাই এসোসিয়েশনের সভাপতি উইং কমান্ডার (অবঃ) সামিউর রহমান ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। সংগঠনের সভাপতি জানান, ভবিষ্যতেও তাদের পক্ষ থেকে জনসেবামূলক এমন কার্যক্রম অব্যহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ