জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা কমিটির আহবায়ক পদ থেকে পদত্যাগ করলেন সিদ্দিকুল আলম


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
 

জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক পদ থেকে পদত্যাগ করেছেন  আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক। গতকাল শনিবার মধ্যরাতে (৯ মে) গনমাধ্যমে দেয়া এক পত্রে পদত্যাগের ওই তথ্য মিলেছে। জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার আহবায়ক বরাবরে পাঠানো ওই পত্রে পদত্যাগের কারণ হিসেবে তিনি ব্যক্তিগত ব্যস্ততা ও নানাবিধ সমস্যা থাকায় আহবায়কের পদে থেকে সংগঠনের কর্মকান্ড পরিচালনা করা অসম্ভব হয়ে উঠছে বলে উল্লেখ করেছেন।

তবে উপজেলা কমিটির আহবায়কের পদ থেকে পদত্যাগ করলেও দলের  একজন সাধারণ সদস্য হিসেবে দলীয় সকল কর্মসূচীতে নিজেকে সম্পৃক্ত রেখে দলকে এগিয়ে নেয়ার কথা উল্লেখ করা হয়েছে ওই পত্রে।এ প্রসঙ্গে জানতে চাইলে আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন,পার্টির জেলা কমিটির আহবায়ক বরাবরে ইতিমধ্যে পদত্যাগ পত্র প্রদানের আবেদনটি পাঠানো হয়েছে।

এদিকে সিদ্দিকুল আলম সিদ্দিক দলীয় পদ থেকে পদত্যাগের বিষয়টি গোটা উপজেলায় চাউর হয়ে পড়লে সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় পাটিসহ দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একটি সুত্র জানায়, আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিকের মত দলের অনেকেই দলীয় পদ থেকে পদত্যাগ করতে পারেন। খুব শিগগির এ বিষয়ে ঘোষণা আসতে পারে বলে সুত্রটি উল্লেখ করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ