ডোমারে শয়ন ঘরে মাদক সম্রাট খুন, গ্রেফতার-১


রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার:
 

নীলফামারীর ডোমারে শয়ন ঘরে মাদক সম্রাট মিজানুর রহমানকে(৪৮) দূর্বৃত্তরা খুন করে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে। বৃহষ্পতিবার(২২ এপ্রিল) নিহতের মেয়ে মেঘলা মনি বাদি হয়ে ডোমার থানায় আবু তালেবসহ(৫৫) অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ রাতেই তালেবকে নিজ বাড়ী হতে গ্রেফতার করেন। তালেব পৌরসভা ছোট রাউতা গোডাউন পাড়া এলাকার মৃত হাকিম উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানাযায়, গত ১৯ এপ্রিল রাত আড়াইটার সময় মিজানুরের বাড়ীতে তার সাথে পাশ্ববর্তী এলাকার আবু তালেবের ঝগড়া হয়।  ঝগড়ার জেরে বুধবার বেলা দেড়টা হতে সন্ধ্যা সাড়ে সাতটার মধ্যে কোন এক সময়ে তালেব অজ্ঞাতনামা কয়েকজনকে নিয়ে মিজানুরের বাড়ীতে তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। থানা সূত্রে জানাযায় ডোমারের মাদক সম্রাটজ্ঞী(২০টি মাদক মামলা) সহিদা বেগম রুপা’র স্বামী মাদক সম্রাট(১৬ মাদক মামলা) মিজানুর রহমান  পৌরসভা ছোট রাউতা কাজীপাড়া এলাকার মৃত রেয়াজুল ইসলাম ভাদু’র ছেলে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন,একজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে ও নিহত মিজানুরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য