পঞ্চগড়ে ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে মারধরের শিকার এক লাখ টাকা ছিনতাই


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ
 

পঞ্চগড়ে ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে সফিয়ার রহমান (৪০) নামে সুগার মিল শ্রমিক ইউনিয়নের নেতাকে মারধর করে এক লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। গত বুধবার (২১ এপ্রিল) বেলা সাড়ে বারটার দিকে পঞ্চগড় বাজারের বানিয়াপাড়া এলাকায় রুপালি ব্যাংক লিমিটেড পঞ্চগড় শাখার সামনে এ ঘটনাটি ঘটে। সফিয়ার রহমান পঞ্চগড় সুগার মিল শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক। তার বাড়ি সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নে ফুটকিবাড়ি গ্রামে। 

সেই ওই এলাকার মনসুর আলীর ছেলে। পরে ঘটনার  দিন ভুক্তভোগী সফিয়ার রহমান বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় চারজনকে আসামী করে অভিযোগ দায়ের করেন । অভিযোগ সূত্রে জানা যায়, সফিয়ার রহমান এক লাখ টাকা নিয়ে রুপালি ব্যাংকে জমা দিতে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বের হয়। পঞ্চগড় বাজার বানিয়াপট্টি এলাকায় রুপালি ব্যাংক এর সামনে মোটরসাইকেল হতে নামার পরেই আবু বক্কর সিদ্দিক(৪২), সাব্বির রহমান (শিমুল), হাসানুজ্জামান (৫২) এবং গোলাম মোস্তফা নামে আসামিরা তাকে পথরোধ করে টাকা দাবী করে। সফিয়ার টাকা দাবীর কারন জানতে চাইলে এবং জোর করে টাকা ছিনিয়ে নেওয়ার সময়  তাকে বুকে পিঠে ও চোখে  কিল ঘুষি মেরে আহত করেন। 

এসময় তার চোখ দিয়ে রক্ত বের হয় এবং মাথা এবং মুখে কালশিরা গুরুতর যখম হয়। এ সময় আশে পাশের লোকজন সফিয়ারকে উদ্ধারের জন্য ছুটে আসে। পরে তার কাছে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে ওই দিনই সফিয়ার রহমান পঞ্চগড় সদর থানায় অভিযোগ একটি দাখিল করেন। 

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ওসি আবু আককাছ আহম্মেদ জানান, এই ঘটনায় সফিয়ার রহমান একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য