রংপুর বিভাগীয় কার্যালয়ে শপথ অনুষ্ঠান শপথ নিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলররা


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহান বেবিসহ ১৫টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নারী কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ওই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে পৌরসভার এসব জনপ্রতিনিধিদের ওই দপ্তরের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল ওয়াহাব মিঞা। এ সময় উপস্থিত ছিলেন ভিাগীয় কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

শপথ গ্রহণ উপলক্ষে রংপুর বিভাগীয় কার্যালয় চত্বর ছিল মুখরিত। মেয়র, কাউন্সিলরদের দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। অনেকের হাতে ছিল ফুলের মালা ও তোড়া। শপথ গ্রহণ শেষে হাসিমুখে বেরিয়ে আসেন মেয়র ও কাউন্সিলররা। এ সময় বিভাগীয় কমিশনারের কার্যালয় চত্বরে দাঁড়িয়ে থাকা অপেক্ষমান সৈয়দপুর পৌর এলাকার অগণিত জনতা তাদেরকে ফুলের মালা পরিয়ে ও ফুলের তোড়া দিয়ে বরণের মাধ্যমে অভিনন্দন জানান। এ সময় জনপ্রতিনিধিরাও হাসিমুখে জনতাকে অভিনন্দনের জবাব দেন।

সূত্র জানায়, অসংখ্য কার, মাইক্রোবাস, পিকআপসহ মোটরসাইকেলের বহর নিয়ে সকালেই রংপুর বার কর্মী ও সমর্থকেরা। এ সময় সেখানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে বিভাগীয় কার্যালয় চত্বর। পরে মেয়র ও কাউন্সিলররা দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে সৈয়দপুরে আসেন। শপথ গ্রহণ শেষে মেয়র রাফিকা আকতার জাহান বেবি তার জয়ের জন্য নিরলসভাবে কাজ করা পৌর ও উপজেলা আওয়ামী লীগসহ দলের সকল অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিকদের মাধ্যমে পৌরবাসীকে জানান, জনগণ তাকে ভালোবেসে যে গুরুদায়িত্ব দিয়েছে তা পালনে কখনও পিছু হবেন না তিনি। মেয়র বলেন, পৌর এলাকার নাগরিক সেবা বৃদ্ধিতে সব ধরণের ব্যবস্থা নেয়াসহ তা বাস্তবায়ন করবেন। তিনি নাগরিক সেবা মানুষের দোড়গোড়ায় পৌছে দেয়ার জন্য সার্বক্ষণিক কাজ করে যাবেন জানিয়ে বলেন তার পরিষদ হবে জনবান্ধব পরিষদ। এজন্য তিনি দলমত নির্বিশেষে পৌরবাসীর সহযোগিতা ও পরামর্শ চেয়েছেন।

ওয়ার্ড কাউন্সিলর মো. শাহিন আকতার, মো. জোবায়দুল ইসলাম মিন্টু, এরশাদ হোসেন পাপ্পু, মো. জোবায়দুর রহমান শাহীন, আবুল কাশেম সরকার দুলু, সৈয়দ মঞ্জুর আলম, মো. ফরহাদ হোসেন, আনোয়ারুল ইসলাম মানিক, বেলাল হোসেনসহ অন্যান্য বলেছেন ওয়ার্ডবাসী যে আশায় তাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন সে আশা বাস্তবায়নে সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবেন তারা। তারা ওয়ার্ডের সকল সমস্যা সমাধান করতে ওয়ার্ডবাসীর সহযোগিতা ও পরামর্শ চেয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য