সৈয়দপুর পৌরসভা নির্বাচনে জামানত হারালেন দুই কাউন্সিলরসহ ৫১ জন


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে সৈয়দপুর পৌরসভা নির্বাচন। ওই নির্বাচনে সাধারণ আসনের ১৫টি ওয়ার্ড ও সংরক্ষিত আসনের ৫টি ওয়ার্ডের ১০৮ জন প্রার্থীর মধ্যে ৫১ জন প্রার্থী তাদের জামানত খুঁইয়েছেন। এদের মধ্যে সাধারণ আসনে বর্তমান দুই কাউন্সিলরসহ ৪৫ জন এবং সংরক্ষিত আসনের ৬ জন নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন। নির্বাচন অফিসের সূত্র জানায়, ভোট কেন্দ্রের গ্রহণ করা ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পাওযায় ওইসব প্রার্থী তাদের জামানত ফেরত পাবেন না। যারা জামানত হারিয়েছেন তাদের প্রাপ্ত ভোটসহ উল্লেখ করা হলো। 

১নং ওয়ার্ডে মো. আব্দুল জলিল (ডালিম-১৬৩), মো. রবিউল ইসলাম (গাজর-৩৫৭) ও সাব্বির আহমেদ সাবের (উটপাখি-৩৯২)। ২নং ওয়ার্ডে মো. ইসরাইল (পাঞ্জাবি-২৫৩), মো. সবুজ মিয়া (উটপাখি-৮৯), মো. সারফারাজ আলম (ডালিম-৫১) ও সাবেক কাউন্সিলর সৈয়দ সিকান্দার আজম (পানির বোতল-১৬৫)। ৪নং ওয়ার্ডে মো. আব্দুল বাতেন (টেবিল ল্যাম্প-৮০), মো. মোতাহার আলী (ডালিম-৭১), মো. মনির হোসেন (পানির বোতল-১২৪), মো. রবিউল ইসলাম (ব্রিজ-৪২৩) ও মো. সেলিম রেজা বাবু (উটপাখি-৩৩)। ৫নং ওয়ার্ডে মো. একরাম (পানির বোতল-৬২), মো. নাদিম (গাজর-৫২) ও মো. লিটন (ডালিম-৭)। ৬নং ওয়ার্ডে মো. আবতাবুজ্জামান (টেবিল ল্যাম্প-৩৯৭), মো. মনিরুজ্জামান (উটপাখি-৫৪৮) ও বর্তমান কাউন্সিলর মো. শাহীনুর ইসলাম (ডালিম-৪০৬)। 

৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. আল মামুন সরকার (পানিরবোতল ৫৪০), মো. বাবুল (ঢেঁড়শ-৫৪), মো. মোশাররফ হোসেন (টেবিল -ল্যাম্প-১৮) ও সাবেক কাউন্সিলর মো. মোসলেম উদ্দিন (উটপাখি-৪০৮)। ৯নং ওয়ার্ডে মো. আনোয়ার হোসেন (ব্রিজ-৬২), মো. আব্দুল হালিম(ডালিম-৩৬১), মো. শহিদুল ইসলাম (টেবিল ল্যাম্প-৬৩), মো. হাবিবুর রহমান (পাঞ্জাবি-১০২) ও  রমনী চন্দ্র রায় (উটপাখি- ২৫০)। ১০নং ওয়ার্ডে উকিল আহমেদ (উটপাখি-১৫৭), কাজী রাসেদুল হক (টেবিল -ল্যাম্প-৩৮৯), মো. রবিউল ইসলাম,(পানির বোতল-২১০) ও মো. শাহিন (ঢেঁড়শ-১১)। ১১নং ওয়ার্ডে মো. রফিকুল ইসলাম (উটপাখি-৪১) ও মো. সিরাজুল ইসলাম (গাজর-৭০)। ১২নং ওয়ার্ডে নূর মোহাম্মদ ওয়ালিউর রহমান (উটপাখি-১৬৫), মো. ফাহিম (পানির বোতল-৮২), মো. মশিউর রহমান (ডালিম-

-১৪৯) ও মো. মহির উদ্দিন লিপন (টেবিল ল্যাম্প-৮)। ১৩নং ওয়ার্ডে মোহাম্মদ শাহাজাদা (ব্রিজ-২১৩)। ১৪নং ওয়ার্ডে ইমতিয়াজ আহম্মেদ (ডালিম-৫২), মো. কালাম (টেবিল ল্যাম্প-৫৮) ও মো. সালাম রেজা (পাঞ্জাবি-১৩৫) এবং ১৫নং ওয়ার্ডে মোছা. পারুল বেগম (গাজর -৯৪), মো. আসলাম (পাঞ্জাবি-২৪), মো. জহিরুল ইসলাম (টেবিল ল্যাম্প-৩৮) ও মো. পারভেজ আক্তার খান (ডালিম-১০৫)।

সংরক্ষিত আসনের ১নং ওয়ার্ডে জামানত হারানো প্রার্থীরা হলেন মোছা. রোজিনা বেগম (টেলিফোন- ১৪৪৮), শাহিদা জামান (আনারস-১২৯৭)। ২নং ওয়ার্ডে দুলালী (টেলিফোন-১৩৩৪)। ৪নং ওয়ার্ডে মোছা. আঞ্জুমান আরা (টেলিফোন-১২২২) ও মোছা. হাসনা বানু (দ্বিতল বাস-৭৯৪) এবং ৫নং ওয়ার্ডে সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর সিতারা বেগম (অটোরিক্সা-৮৯৫)।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য