দায়িত্ব নিলেন পৌর মেয়র পৌরসভার পক্ষ থেকে মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহান বেবি’র নেতৃত্বে পৌর পরিষদের কাউন্সিলররা দায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার রংপুরে শপথ গ্রহণ শেষে পৌরসভায় এসে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তারা। এ সময় মেয়র হিসেবে পৌরসভার কিছু কাগজপত্রেও স্বাক্ষর করেন তিনি।

এদিকে নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে অভিনন্দন জানাতে মেয়রের কার্যালয়ে উপস্থিত থেকে শুভেচ্ছা বিনিময় করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, তাঁতীলীগ ছাড়াও অন্যান্য অঙ্গদলের নেতৃবৃন্দ।

এর আগে নতুন মেয়র ও কাউন্সিলররা শপথ গ্রহণ শেষে সৈয়দপুরে ফিরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। মেয়রসহ কাউন্সিলররা পৌরসভায় এলে সৈয়দপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে পুষ্প বর্ষণের মাধ্যমে তাদের অভিনন্দিত করা হয়। এ সময় মেয়র রাফিকা আকতার জাহান বেরি হাতে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন পৌরসভার প্রতিটি শাখা কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। শেষে অনুষ্ঠিত হয় পরিচিতি পর্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য