গাইবান্ধার সাদুল্যাপুরে কবর দেয়া ১৪ দিন পর নির্মানাধীন ভবনে পাওয়া গেল সেই লাশ


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ
 

ঘটনাটি ঘটেছে ,গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট হাসানপাড়া গ্রামে মৃত তসির উদ্দিনের স্ত্রী ৯৫ বছর বয়সী নারী নছু মাই বেগম গত ৫ ফেব্রুয়ারী বার্ধক্য জনিত কারনে মারা গেলে তাকে ধর্মীয় রীতিনীতি অনুসারে দাফন করা হয়।কিন্তুু দাফনের ১২ দিন পর  কবরের লাশ উদ্ধার করা হয় ভাতগ্রামের প্রবাসী এক ব্যক্তির নির্মাণাধীন দ্বিতীয় তলা ভবনের নিচতলা থেকে। লাশ দেখতে উৎসুক জনতা  ভীড়।

প্রতক্ষ্যদর্শীরা জানায় ,  গত ৫ ফেব্রুয়ারি বার্ধক্য জনিত কারণে মারা যায় তছিমাই বেওয়া।  এরপর ইসলাম শরিয়তের রীতিনীতি  অনুযায়ী লাশ কাফন  করেছে তার আত্মীয়স্বজন, পাড়া প্রতিবেশী । দাফনের ১২ দিন পর ১৭ ফেব্রুয়ারি স্থানীয়রা ভবনে লাশপড়ে থাকতে দেখে ধাপেরহাট পুলিশ তদন্তকেন্দ্রে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।স্থানীয়দের ধারনা কিছু দুষ্কৃতিকারী এ ঘটনা ঘটতে পারে।

এবিষয়ে সত্যতা নিশ্চিত করে  সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, এঘটনাটি কি কারণে ঘটেছে তা এখনো জানা যায়নি।  বিষয়টি তদন্ত করে দেখে জানা যাবে কি কারণে ঘটলো এমন ঘটনা না । তিনি আরো জানান, সরেজমিনে পুলিশের একটি টিম পরিদর্শন করেছেন ।এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি যার কারণে লাশ পুনরায় দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য