সৈয়দপুরে অসহায়দের হাতে কম্বল ও অর্থ তুলে দিল গাউসিয়া ইসলামিক মিশন


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

সৈয়দপুরে জাতি সহস্রাধিক অসহায় মানুষের পাশে দাড়ালো গাউসিয়া ইসলামিক মিশন আহলে সুন্নাত ওয়াল জামাত। সংগঠনটির সৈয়দপুর শাখার নেতৃবৃন্দ উপহার হিসেবে তাদের হাতে তুলে দিয়েছে জ্যাকেট, সুয়েটার ও নগদ অর্থ। 

আজ শুক্রবার দুপুরে শহরের গোলাহাট রেলওয়ে কলোনী জামে মসজিদ ঈদগাহ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে ওইসব অসহায় নারী-পুরুষের মাঝে কম্বল ও নগদ অর্থ বিতরণ করেন গাউসিয়া ইসলামিক মিশন বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক আন্তর্জাতিক ইসলামি চিন্তাবিদ হযরাতুল আল্লামা ড. সৈয়দ এরশাদ আহমেদ আল বোখারী।  ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর পবিত্র উরস  উপলক্ষে গাউসিয়া ইসলামিক মিশনের পক্ষ থেকে দেয়া হয় এসব উপহার। পৌরসভার ১৫টি ওয়ার্ডের সহস্রাধিক শীতার্তদের ওই কম্বল ও নগদ অর্থ প্রদান করা হয়। এসময়

উপস্থিত ছিলেন গাউসিয়া ইসলামিক মিশন সৈয়দপুর শাখার সভাপতি হিটলার চৌধুরী ভলু, সাধারণ সম্পাদক মো. আজহার সুলতান, যুগ্ম সম্পাদক জুয়েল,সাংগঠনিক সম্পাদক ফিরোজ আশরাফী, অর্থ সম্পাদক হিরা,দপ্তর সম্পাদক নাদির কাদরী, প্রচার সম্পাদক নওশাদ আনসারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরজু আশরাফী, সমাজসেবা সম্পাদক মো. আশরাফুল হক লিপ্টনসহ,   সংগঠনের সৈয়দ আফতাব, মাহতাব, আশরাফ, আরজু ও বিভিন্ন মসজিদের ইমাম খতিবরা উপস্থিত ছিলেন। কম্বল ও অর্থ বিতরণকালে

ড. সৈয়্যদ এরশাদ আহমেদ আল বোখারী বলেন, একজন ইসলামিক আলোচকের কাজ শুধু ওয়াজ করা নয়, তার চেয়ে জরুরী দুস্থদের পাশে দাড়ানো। তাই গাউসিয়া ইসলামিক মিশন ইসলামের মুল শিক্ষা জাতীর মানবিক ও সামাজিক কাজকে এগিয়ে নিতে কাজ শুরু করেছে। আমরা আজকে জাতি ধর্ম বর্ন নির্বিশেষে হাজারও অসহায় শীতার্তদের কম্বল ও আসা যাওয়ার খরচের জন্য নগদ অর্থ উপহার দিয়েছি। তিনি বলেন, ভবিষ্যতে চক্ষু শিবির,গরীব মেয়ের বিবাহ, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সার্বিক সহায়তা প্রদানসহ  সবধরনের সমাজসেবা মুলক কাজ পরিচালনা করা হবে। 

আর ওইসব কাজের মাধ্যমেই আমরা সুন্দর ইসলামকে সুন্দরভাবেই উপস্থাপন করতে পারবো বলে আমাদের বিশ্বাস। উল্লেখ্য, গাউসিয়া ইসলামিক মিশন ইসলামের মুল শিক্ষা অর্থাৎ দুস্থদের পাশে দাড়ানো তাদের সাধ্যমত সাহায্য করা সর্বপরি মানবিক ও সামাজিক কাজ করার লক্ষে কাজ করে যাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য