বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ, দিনাজপুর প্রতিনিধিঃ
   

দিনাজপুরের বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংকের উদ্যোগে হতদরিদ্র অসহায় শীতার্ত মানুষ ও এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের হতদরিদ্র অসহায় শীতার্ত মানুষ ও শীতলাই এতিমখানা ও মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরণের সার্বিক সহযোগিতা ও কম্বল বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন । 

বাংলাদেশ কেন্দ্রীয় আ.লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, রাজশাহী বিশ্ববিদ্যালের ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক ও বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংকের প্রধান উপদেষ্টা আবু হুসাইন বিপু। এসময় বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংকের সভাপতি সোহাগ ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিছান আহম্মদ, ক্রিয়া সম্পাদক রুমন ইসলাম,ধর্ম বিষয়ক সস্পাদক আরাফ শানি, সদস্য সোহাগ আহম্মদ, সোহেল রানা সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংকের সভাপতি সোহাগ ইসলাম জানান, অসহায় শীতার্ত মানুষ ও এতিম শিশুদের হাসিমুখগুলোই আমাদের অর্জন। আমাদের প্রশান্তি আর এগিয়ে চলার অনুপ্রেরণা এবং সবকিছুই সম্ভব হয়েছে পর্দার আড়াল থেকে সাহায্য করা কিছু প্রিয় মানুষদের জন্য। যারা বরাবরই আমাদের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। অসহায়, প্রতিবন্ধী ও এতিম মানুষদের পাশে সর্বক্ষণে রয়েছি ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য