রংপুরের মানুষের কল্যাণ'র উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুর মাঝে বই ও খাবার বিতরণ


শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধিঃ

রংপুরের মানুষের কল্যাণে এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুর মাঝে বই ও খাবার বিতরণ করেছেন "রংপুরের মানুষের কল্যাণ"। ১৯৫২ সালের ভাষা আন্দোলনের শহীদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে 'রংপুরের মানুষের কল্যাণ' এক ব্যতিক্রম ধর্মী উদ্যোগ নিয়েছে। রংপুরের মানুষের কল্যাণ এর উদ্যোগের মধ্যে ছিলো সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বই ও খাবার বিতরণ। 

রবিবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে কারমাইকেল কলেজে অবস্হিত মুক্ত মঞ্চে রংপুরের মানুষের কল্যাণের উদ্যোগে ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুর মাঝে বই ও খাবার বিতরণ করা হয়।বই ও খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুরের মানুষের কল্যাণের প্রতিষ্ঠাতা দিলরুবা বিজলী,সহযোগিতায় ছিলেন মোদাব্বের, জাফরুল ইসলাম জিহান, রুমি আক্তারসহ এক ঝাঁক তরুন সমাজ। 

এ সময় রংপুরের মানুষের কল্যাণের প্রতিষ্ঠাতা দিলরুবা বিজলী বলেন, অনেক আশা করে আমি রংপুরের মানুষের কল্যাণে সংগঠনটি চালু করেছি, সংগঠনটি শুরু লগ্ন থেকে ব্যক্তিগত উদ্যোগে অসহায় লোকদের পাশে দাড়ানোর চেষ্টা করছি, তারই ধারাবাহিকতায় আজকের এই ক্ষুদ্র আয়োজন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস কে সামনে রেখে ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুর মাঝে বই ও খাবার বিতরণ করলাম। সকলের কাছে দোয়া চাই যাতে সংগঠনটি স্বচ্ছতার সহিত চালাতে পারি।এ সময় শিশুদের চোখে আনন্দের অনুভূতি প্রকাশ পায়, এবং হৈ-হুল্লোড়   করতে করতে চলে যেতে দেখা যায় ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য