সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি হলেন মোখছেদুল মোমিন


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। গত শনিবার সকালে নীলফামারী জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত চিঠিতে ওই পদে নির্বাচিত করা হয়েছে। আওয়ামী লীগের সভানেত্রী ও সাধারণ সম্পাদক বরাবরে চিঠি দিয়ে বিষয়টি অবহিত করা হয়েছে। এ নিয়োগের মাধ্যমে উপজেলা সভাপতির শূন্য পদ পূরণ করা হলো।

গত ২৩ জানুয়ারি জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুজনিত কারণে সভাপতি পদটি শূন্য হয়। ফলে ওই শূন্যপদ পূরণে ২০১৯-২০২২ মেয়াদে সভাপতি হিসেবে মো. মোখছেদুল মোমিনকে নির্বাচিত করা হলো।

দলীয় সূত্র জানায়, উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরও জোরালো হবে। বাড়বে দলীয় তৎপরতা। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক শক্তিশালী হবে। এদিকে মোখছেদুল মোমিন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় দলের সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ।

এ বিষয়ে জানতে চাইলে, নির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন দল তার ওপরে আস্থা রেখে তাকে সভাপতির দায়িত্ব দেয়ায় জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সৈয়দপুরে দলকে আরও শক্তিশালী করতে যা যা করণীয় তাই করা হবে। একই সঙ্গে দলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য