দায়িত্ব নিলেন পঞ্চগড় পৌরসভার প্রথম নারী মেয়র জাকিয়া খাতুন


মো. কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড় পৌরসভার নবনির্বাচিত প্রথম নারী মেয়র জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন দায়িত্ব গ্রহণ করেছেন। রবিবার (৩১ জানুয়ারি) পঞ্চগড় পৌরসভা কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে সাবেক মেয়র তৌহিদুল ইসলাম দায়িত্ব বুঝিয়ে দেন। 

দায়িত্ব গ্রহণ ও প্রদান অনুষ্ঠানে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ তারিনসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

দায়িত্ব গ্রহণকালে নবনির্বাচিত মেয়র জাকিয়া খাতুন পঞ্চগড় পৌরসভাকে ডিজিটাল ও সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমি পৌরবাসীর সেবক হিসেবে কাজ করবো। আগে যেভাবে মানুষের পাশে ছিলাম তেমনি পাশে থাকবো। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন পৌছে যাবে পৌরসভার প্রত্যেকটি এলাকায়। আমি সবাইকে নিয়ে পঞ্চগড় পৌরসভাকে উন্নত মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।  

গত ২৮ ডিসেম্বর প্রথম দফায় পঞ্চগড় পৌরসভায় ইভিএমে ভোটগ্রহণ করা হয়। আওয়ামীলীগের প্রার্থী জাকিয়া খাতুন নৌকা প্রতীক নিয়ে ১২ হাজার ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পাঁচ বারের পৌর মেয়র তৌহিদুল ইসলাম ধানের শীষ প্রতীক নিয়ে পান ৯ হাজার ৪৭৫ ভোট। মেয়র পদের আরেক প্রার্থী জাগপার শাহরিয়ার আলম হুক্কা প্রতীক নিয়ে পান ৪৪৮ ভোট।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য