শান্তা বিজয় কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


মোঃ সকেল হোসেন, জয়পুরহাট প্রতিনিধিঃ
 

জয়পুরহাটের আক্কেলপুরে শান্তা বিজয় কাপ  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকালে শান্তা প্রবাহ সংসদের আয়োজনে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। উক্ত ফাইনাল খেলা বদলগাছী ফুটবল একাদশকে ০-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হন রোয়ার ফুটবল একাদশ। খেলা শেষে চ্যাম্পিয়ান দলকে একটি বড় ছাগল ও রার্নারআপ দলকে একটি মাঝারি ছাগল পুরস্কার দেওয়া হয়।

গত ১০ ডিসেম্বর শান্তা যুবসমাজের সহযোগিতায় বিজয় কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। এতে ৮টি দল অংশগ্রহণ করে। উক্ত খেলায় শান্তা প্রবাহ সংসদের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সভাপতিত্বে খেলার উদ্ধোধন করেন আসন্ন পৌর নির্বাচনে  মেয়র প্রার্থী মিজানুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর ৮নং ওয়ার্ডের কমিশনার আব্দুল মমিন, ৮নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী মেজবাউল হক গবু, ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কল্পনা আক্তার ও রানু আক্তার প্রমুখ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সকেল হোসেন, শাকিল হোসাইন, সাজেদুর রহমান, নিশাদ হোসেনসহ আরো অনেকে।

এসময় অতিথিরা বিশাল এই ফুটবল খেলা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত থাকা যায়। তাই খেলাধুলার বিকল্প নেই। উক্ত খেলায় স্পন্সার করেন অ্যাড-দোহা প্রাইভেট লিমিটেড।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য