ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল


মেহেদী হাসান,ঠাকুরগাঁওঃ
 

ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র দাখিল করা হয়। গতকাল রোববার বিকাল ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত আ’লীগ, বিএনপি ও স্বতন্ত্র মিলে মেয়র পদে মোট ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মনোনয়নপত্র জমা দেন আ’লীগের দলীয় মনোনীত প্রার্থী কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য আঞ্জুমান আরা বন্যা, বিএনপি’র দলীয় মনোনীত প্রার্থী জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়াও স্বতন্ত্র হিসেবে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, যুব মহিলালীগের সভাপতি অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লাহ, জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব বাবলুর রহমান বাবুলও (প্রস্তাবিত) মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

অন্যদিকে ১২ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ৫৭ জন প্রার্থী এবং সংরক্ষিত আসনে ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদিকে ১১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নুর ইসলামের বিপরীতে কোন প্রার্থী মনোনয়ন জমা না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দিতায় তিনি আবারও কাউন্সিলর হতে চলেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য