দিওড় ইউনিয়নের জামে মসজিদে প্রশস্থকরণ শুভ উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক


চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুরঃ

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪নং দিওড় ইউনিয়নে ৪নং ওয়ার্ড অন্তর্ভুক্ত বড়খুর (হরিল্লাখুর) গ্রামের জামে মসজিদে ১৫ জানুয়ারি/২১ (শুক্রবার) প্রশস্থকরণে শুভ উদ্বোধন করলেন দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক।

উদ্বোধন শেষে তিনি নিজ তহবিল থেকে নগদ ১ লক্ষ  টাকা অর্থ  ক্যাশ দিলেন এবং বড় একটি সরকারি বরাদ্দ দিবেন বলে ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন, ৪নং দিওড় ইউনিয়নের কৃতি সন্তান আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক আঃ মালেক মন্ডল, মসজিদের সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান, সাধারণ সম্পাদক বুলবুল, মসজিদের কমিটি বৃন্দ সহ ইউপি সদস্য  ইউনুছ আলী, সাংবাদিক ও মিডিয়া এবং স্থানীয় সম্মানিত ব্যাক্তি বর্গ প্রমূখ।

এমন মহান মানবিক কার্যক্রমের ব্যাপারে কিছু জানতে চাইলে অত্র মসজিদের সভাপতি, সাধারণ সম্পাদক সহ গ্রামবাসি বলেন, "সত্যিই আমাদের চার উপজেলার সর্বস্তরের মানুষের কল্যাণকামি অবিভাবক এমপি শিবলী সাদিক তিনি আমাদের অবহেলিত জনগোষ্ঠীর এই বড়খুর (হরিল্লাখুর) গ্রামে মহান আল্লাহ তাআলা ঘর মসজিদ প্রসস্থকরণ উদ্বোধনে এসে ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আমাদের ধন্য করেছেন। আর এমন মানবিক উদ্যোগ যার অক্লান্ত পরিশ্রম ও সক্রিয় ভূমিকায় সফল হয়েছে তিনি হচ্ছেন আমাদের ৪নং দিওড় ইউনিয়নের আগামীর চেয়ারম্যান পদপ্রার্থী সময়োপযোগীর প্রাণপ্রিয় সমাজসেবক আঃ মালেক মন্ডল ভাই ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য